নোয়াখালী উপজেলা নির্বাচন: সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে প্রস্তুত প্রশাসন

  17-06-2019 07:41PM

পিএনএস, নোয়াখালী প্রতিনিধি : আগামীকাল (১৮ জুন) মঙ্গলবার পঞ্চম ও শেষ ধাপের উপজেলা নির্বাচনে নোয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত্ব হবে। উপজেলা চেয়ারম্যান পদে ইতোমধ্যে নৌকা প্রতীকের প্রার্থী বিনা প্রতিদন্ধীতায় নির্বাচিত হওয়ায় শুধু ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদেই ভোট অনুষ্ঠিত হবে। উপজেলার ৩ লক্ষ ৭৪ হাজার আটশত ভোটারের জন্য ১৩১টি ভোট কেন্দ্রের ৯৬৩ টি বুথে ইভিএম এর মাধ্যমে চলবে ভোট গ্রহণ। এ উপলক্ষে আজ সোমবার দুপুর ১২টা থেকে শহীদ ভুলু স্টেডিয়ামে রিটারনিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক আবু ইউসুফের নেতৃত্বে নির্বাচনী সরঞ্জামাদি বিতরণ করা হয়।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, নির্বাচন অবাধ ও সুষ্ঠ করার লক্ষে ভোটের দিন ১জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ৯ জন নির্বাহী ম্যাজিট্রেট মাঠে কাজ করবে। এছাড়া ৬শত পুলিশের পাশাপাশি ৪ প্লাটুন বিজিজি, পর্যাপ্ত সংখ্যক আনসার ও গ্রাম পুলিশ দায়িত্ব পালন করবে। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সকল প্রকার প্রস্তুতি নিয়েছে রিটার্নিং কর্মকর্তা।

নির্বাচনী পরিবেশ সুন্দর ও পরিচ্ছন্ন রাখতে এবং অবাধ ও সুষ্ঠ নির্বাচন করার লক্ষে পুলিশ প্রশাসনও প্রস্তুত রয়েছে বলে জানান পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন