দুই সহোদরের ওপর উঠে গেল ট্রাক, নিহত ১

  18-06-2019 03:35PM


পিএনএস ডেস্ক: শেরপুরে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।এ ঘটনায় ট্রাকের হেলপারকে পুলিশ আটক করলেও চালক পলাতক রয়েছে। সোমবার রাত এগারোটার দিকে শহরের অষ্টমীতলা এলাকায় এই ঘটনা ঘটে। আহত ও নিহত দু'জন সহোদর। তারা শহরের অষ্টমীতলা এলাকার নাহের উদ্দিনের ছেলে এবং পেশায় কাঠমিস্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রাস্তা থেকে বেশ দূরে রাতে নিজেদের ফার্নিচারের দোকানের সামনে কাজ করছিলেন আমিন ও বিপুল।ঘটনার সময় দুই ভাই মূল রাস্তা থেকে বেশ দূরে এলাকার রাবেয়া বসরি মাদ্রাসা সংলগ্ন স্থানে ট্রলি থেকে গাছ নামাচ্ছিলেন। এসময় ময়মনসিংহ থেকে শ্রীবরর্দী গামী ইমাদ এন্টারপ্রাইজের ঘাতক ট্রাক (ঢাকা মেট্রো-১৬-৪৯১৭) সড়কের পাশে ওই দুই ভায়ের হঠাৎ ট্রাক উঠে পড়ে। এতে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা ছোট ভাই বিপুলকে মৃত ঘোষণা করে এবং আশংকাজনক অবস্থায় বড় ভাই আমিনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।শেষ খবর পাওয়া পর্যন্ত জানা গেছে অপর ভাই আমিনের শারীরিক অবস্থা করুণ।

স্থানীয়রা জানিয়েছে, ৪ বছর আগে একই স্থানে একটি যাত্রীবাহী বাস মানুষের উপর উঠিয়ে দিলে আমিন ও বিপুলের চাচাসহ দু'জন নিহত হয়।


পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন