সরকারী জমিতে অবৈধ স্থাপনা তৈরীতে বাঁধা দেওয়ায় গেট অপারেটরকে মারধর

  23-06-2019 07:46PM

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : সরকারী জমিতে অবৈধ স্থাপনা তৈরীতে বাঁধা প্রদানে গেট অপারেটরকে মার-ধর এর অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে রংপুর গঙ্গাচড়া উপজেলায় খামার মোহনা এলাকায় । অভিযোগকারী মোঃ গোলাম যাকারিয়া উপ-বিভাগীয় প্রকৌশলী , রংপুর পওর উপ-বিভাগ -০১ বাপাউবো রংপুর বলেন, উক্ত এলাকায় এস৮টি সেচ খাল এবং উহার শাখা খাল সমূহে একই উপজেলার মোঃ সিরাজুল ইসলাম এর ছেলে মোঃ হোসনে মোবারক সোহেল, আশরাফুল হকের ছেলে মোঃ আমিনুর রহমান, মোঃ আব্দুল লতিফ ছেলে মোঃ সাহিন মিয়া , রেয়াজুল হক এর ছেলে মোঃ সুজা মিয়া অবৈধ স্থাপনা তৈরী করে। অপরদিকে গেট অপারেটর মহুবার রহমান তাতে বাঁধা প্রদান করলে উক্ত ব্যক্তিদ্বয় দলবদ্ধ হয়ে গেট অপারেটরকে মার-ধর করে গুরুতর আহত করে। সরকারী কাজে বাঁধা প্রদান করায়, প্রচলিত আইন মোতাবেক উপরোক্ত ভূমি দস্যুদের বিরুদ্ধে গত ১৫ জুন গঙ্গাচড়া থানায় এফআইআর দাখিল করা হয় । যার স্মারক নং- সি-১৪/৫৬২/১(৩) এর পাশাপাশি নির্বাহী প্রকৌশলী রংপুর পওর বিভাগ, উপজেলা নির্বাহী কর্মকর্তা রংপুর , চেয়ারম্যান আলম বিধিতর ইউনিয়ন , গঙ্গাচড়া রংপুর বরাবরে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য অনুলিপি প্রদান করা হয়।

এ ব্যাপারে তিস্তা ব্যারেজ পানি ব্যবস্থাপনা ফেডারেশনের সাধারন সম্পাদক প্রভাষক মোঃ জিয়াউর রহমান জিয়া দুঃখ ও ঘৃনা প্রকাশ করে বলেন দোষী ব্যক্তিদের ও তাদের সহযোগীদের খুজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন