ডিমলায় চাকুরী মেলা অনুষ্ঠিত

  25-06-2019 06:11PM

পিএনএস, নীলফামারী (ডিমলা) প্রতিনিধি : বেকারত্বের অভিশাপ একটি জাতীয় অভিশাপ ,আর সেই বেকারত্বের অভিশাপকে মুছে ফেলার জন্য নীলফামারী ডিমলা উপজেলার পল্লীশ্রী রিকল ২০২১ এর আয়োজনে অক্সফোম ইন বাংলাদেশ এর সহযোগিতায় ২৫ জুন উপজেলা পরিষদ হলরুমে চাকুরী মেলা ২০১৯ অনুষ্ঠিত হয়।

মেলায় পল্লীশ্রী রিকল ২০২১ প্রকল্প সমন্বয়কারী পুরান চন্দ্র বর্ম্মন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ তবিবুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাজমুন নাহার , ডিমলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লুৎফর রহমান প্রমুখ।

উক্ত মেলায় প্রকল্পটি প্রায় শতাধিক প্রশিক্ষণার্থী ছেলে মেয়েদেরকে ড্রাইভিং, ল্যাব ডিজিটাল সেন্টার , বিউটিশিয়ান , ইলেকট্রিশিয়ান, নার্সিং, ও গার্মেন্টস সেকশনে কাজ করার প্রশিক্ষন প্রদান করেন । তাদেরকে ঐসব স্থানে কর্মসংস্থান করে দেওয়ার জন্য স্বতাধিকারী উপস্থিত প্রতিষ্ঠানগুলোর প্রধানদের দৃষ্টি আকর্ষন করেন এবং প্রতিষ্ঠানগুলো তা সানন্দে গ্রহন করেন অতঃপর শিক্ষার্থীদেরকে কর্মসংস্থানের আশ্বস্ত করেন। উল্লেখ্য উক্ত প্রকল্পটির অভূতপূর্ন চিন্তা-চেতনাকে সুধীসমাজ আলোচনার ঝড় তুলেছেন ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন