ডিমলায় খালিশা চাপানী ইউপি’র ৫ নং ওয়ার্ড উপ-নির্বাচনে প্রার্থীদের দৌড় ঝাঁপ

  

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারী ডিমলা উপজেলার ৭নং খালিশা চাপানী ইউপি’র ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ বছির উদ্দিন মৃত্যুবরন করলে তার পদটি শূণ্য হয় ।

এদিকে উপজেলা নির্বাচন ও রির্টানিং অফিসার মোছাঃ মাহাবুবা আক্তার বানু বলেন, নীলফামারী ডিমলা উপজেলার ৭ নং খালিশা চাপানীর ৫ নং ওয়ার্ডে সাধারন সদস্য পদে উপ-নির্বাচন ২০১৯ অনুষ্ঠানের জন্য সয়মসূচি নির্ধারন করে বিজ্ঞাপন জারী করা হয়েছে।

এক্ষেত্রে রির্টানিং অফিসারের নিকট মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ৩০ জুন মনোনয়ন পত্র বাছাইয়ের তারিখ ২ জুলাই , প্রার্থী প্রত্যাহারের শেষ তারিখ ৯ জুলাই, ভোট গ্রহনের তারিখ ২৫ জুলাই । অতঃপর এরই মধ্যে ৪ প্রার্থীদের দৌড় –ঝাঁপ শুরু হয়েছে । তারা হলেন মোঃ অলিয়ার রহমান , ওহিদুজ্জামান পাইলট, সাবেক ইউপি সদস্য মোকছেদুর রহমান ও সহিদুল ইসলাম । তারা সকলেই নিজ নিজ জায়গা থেকে বিজয়ী স্বপ্ন দেখছেন এক এক জনের হিসাব এক এক রকম । প্রার্থী সহিদুল ইসলাম বলেন যিনি মারা গেছেন তিনি আমার চাচাজান তার স্মৃতি পুর্নজীবিত এবং তাঁর রেখে যাওয়া অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য জনগণ ইনশাল্লাহ আমাকে বিজয়ী করবেন। সাবেক ইউপি সদস্য মোকছেদুর রহমান বলেন দীর্ঘ দুই দুই বার মেম্বারী করেছি সেই সময়ে ইচ্ছা করলে অনেক কিছু আত্মসাৎ করতে পারতাম কিন্তু বিন্দুমাত্র করি নাই । তাই জনগেণর মতে এবার দাড়িয়েছি আশা করি তারা আমাকে পাশ করাবেন । অপরদিকে প্রার্থী অলিয়ার রহমান এর সঙ্গে কথা হলে তিনি বলেন দীর্ঘদিন ধরে জনগণকে নিয়ে মিলে-মিশে আছি । তাদের মতকে প্রাধান্য দিতে গিয়ে প্রার্থী না হওয়ার কোন বিকল্প নেই । আশা করি জনগণ আমার পাশে আছেন এবং থাকবেন। প্রার্থী ওহিদুজ্জামান পাইলট বলেন বর্তমান সমাজে সকলে এখন নতুন মুখ চায় তাছাড়া বয়সের দিক থেকে আমি একবারেই তরুন । তাই এই বয়সে যেভাবে জনগণের সাড়া পাচ্ছি তাতে আমি অনেক খুশি , আশা করছি আগামী ২৫ জুলাই আমার এলাকার সর্বস্তরের মানুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করে আমাকে জয়ী করবেন।

এ প্রসঙ্গে কথা হয় উক্ত ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান সরকারের সঙ্গে বলেন প্রায়ত ইউপি সদস্য মোঃ বছির উদ্দিন একজন সৎ যোগ্য ও ভাল মানুষ ছিলেন আমি তার রুহের মাগফেরাত কামনা করছি । আগামী ২৫ জুলাই জনগণের ভোটের মাধ্যমে তার স্থালাভিষিক্ত স্থানে যোগ্য প্রার্থী আসুক এই প্রত্যাশায় করছি ।

এ প্রসঙ্গে জেলা পরিষদ সদস্য ১ম শ্রেণীর ঠিকাদার আলহাজ্ব সেলিম সরকার লেবু বলেন ওয়ার্ড পর্যায়ে উপ-নির্বাচন গণতন্ত্র প্রক্রিয়ায় ৫ নং ওয়ার্ডের জনগণ এমন প্রার্থী নির্বাচন করুক যার মাধ্যমে তাদের খেতমতের কোন ক্রটি বিচ্যুতি না হয় ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech