তানোরে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের ৯ সেতুর উন্মুক্ত লটারি

  

পিএনএস, তানোর (রাজশাহী) সংবাদদাতা : রাজশাহীর তানোরে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে সেতু কালর্ভাট নির্মাণ প্রকল্পের আওতায় তানোর উপজেলায় ৯টি সেতুর উন্মুক্ত লটারি অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (১৭ জুলাই) সকাল সাড়ে ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাসরিন বানু এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন ।

এসময় তিনি বলেন, ‘পিআইও অফিসের সেতুগুলো উন্মুক্ত ভাবে টেন্ডার ও ঠিকাদারের উপস্থিতিতে লটারি সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হচ্ছে। আমরা স্বচ্ছতায় বিশ্বাসী।’

টেন্ডারের লটারি প্রক্রিয়া চলাকালে উপজেলা বিএমডিএ প্রকৌশলী শরিফুল ইসলাম, তানোর থানার ওসি (তদন্ত) রাকিবুল হাসান, খাদ্য কর্মকর্তা বিকাশ চন্দ্র, মৎস্য কর্মকর্তা সাহাদুল ইসলাম,জনস্বাস্থ্য কর্মকর্তা রবিউল ইসলাম উপস্থিত ছিলেন। লটারি পরিচালনা করেন উপজেলা প্রকৌশল অফিসের সহকারি আজগর আলী।

প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্র জানা গেছে, উপজেলার ৬টি ইউনিয়নের থেকে সর্বোচ্চ ১৫ মিটার দৈর্ঘ্যরে ৯ সেতু টেন্ডার অনুষ্ঠিত হয়।

৯টি প্রকল্পের জন্য সরকারের মোট বরাদ্দ ২ কোটি ১৬ লক্ষ ৮২ হাজার ৪২ টাকা। এর মধ্যে ১০১৮টি দরপত্র বিক্রি হয়, যাতে সরকারের কোষগারে ১৩ লক্ষ ৪৫ হাজার ৫শত টাকা জমা হয়। প্রতিটি প্রকল্পে সর্বনিম্ন ৮১টি ও সর্বোচ্চ ১৫৮টি দরপত্রটি জমা পড়ে। বুধবার সকাল সাড়ে ১১টায় লটারিতে প্রকল্প অনুযায়ী সর্বোচ্চ ১৫৮টি ও সর্বনিম্ন ৮১টি ঠিকাদারী প্রতিষ্ঠান অংশ গ্রহণ করে।

লটারি শেষে উপস্থিত ঠিকাদাররা স্বচ্ছ ও উন্মুক্ত ভাবে টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন করায় কর্তৃপক্ষের প্রতি সন্তুষ্টি প্রকাশ করেছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech