নগরকান্দায় আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ, গুলিতে নিহত ২

  

পিএনএস ডেস্ক: ফরিদপুরের নগরকান্দার কাইচাইল ইউনিয়নে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত হয়েছে দুই জন। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ১০ জন। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যার দিকে। নিহতরা হলেন রওশন মিয়া ও তুহিন মিয়া।

পুলিশ জানায়, কাইচাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ঠান্ডু ও স্থানীয় আওয়ামী লীগ নেতা হাসানুজ্জামানের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে ২০১৭ সালের মাঝামাঝি সময়ে হাসানুজ্জামানের সমর্থক মহিদুলকে ঠান্ডুর সমর্থকরা হত্যা করে। এই ঘটনায় ঠান্ডু এবং তার সমর্থকদেরকে মামলায় আসামি করা হয়।

হাসানুজ্জামানের ভাই কেন্দ্রীয় যুবলীগ নেতা হানিফ ওরফে হৃদয় ঢাকা থেকে শনিবার বিকেলে বাড়ি যাওয়ার পথে ঘটনাস্থলে গেলে ঠান্ডুর সমর্থকরা তার ওপর হামলা চালায়। এসময় হানিফ তার কাছে থাকা পিস্তল দিয়ে এলোপাতাড়ি গুলি চালায়। এতে কয়েকজন গুলিবিদ্ধ হয়।

আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্ত্যবরত চিকিৎসক শাহিন, মামুন, রওশন মিয়া (৫২) ও তুহিন মিয়াকে (২৫) মৃত ঘোষণা করেন। নিহত রওশন মিয়া ফরিদপুর শহরের অগ্রণী ব্যাংকের একটি শাখার ম্যানেজার ছিলেন বলে পরিবারের লোকজন জানায়।

আহত গুলিবিদ্ধ মাওলা (৫০), আনিচ (১৯), বিপ্লব (৩০), রায়হান (৭০), গোলাম রসুলকে (২৮) ফমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার পর থেকে কাচাইল এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech