শেরপুরে প্রয়াত তিন বর্ষীয়ান আ'লীগ নেতার স্মরণসভা

  20-08-2019 05:13PM

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে প্রয়াত তিন বর্ষীয়ান আওয়ামীলীগ নেতার স্মরণসভা ও দোয়া মাহফিল করা হয়েছে। মঙ্গলবার (২০আগস্ট) বেলা ১২টায় উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শহরের টাউন ক্লাব পাবলিক লাইব্রেরী মহিলা অনার্স কলেজের সভাকক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রয়াত নেতারা হলেন- মহান মুক্তিযুদ্ধের সংগঠক, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর, সাবেক সাংসদ সদস্য ও সাংবাদিক আমান উল্লাহ খান, জেলা আওয়ামীলীগের সদস্য ও শেরপুর উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আশরাফ উদ্দীন সরকার মুকুল ও উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক দেবব্রত কিশোর মুন্সি বলাই।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুস সাত্তারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বীয়ার সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মজিবর রহমান মজনু। তিনি তাঁর বক্তৃতায় বলেন, প্রয়াত নেতারা বহুগুণের অধিকারী মানুষ ছিলেন। তাঁরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ বাস্তবায়নে কাজ করেছেন। তাদের দেশপ্রেম ও দায়িত্ববোধ ছিল অতুলনীয়। লোভ লালসা ও হিংসা-বিদ্বেষ এবং অহংকারের ঊর্ধ্বে থেকে দেশ ও জাতীর উন্নয়নে কাজ করেছেন। দলকে শক্তিশালী করতে নিজেদের উৎসর্গ করেছিলেন। সুখে-দুঃখে দলীয় নেতাকর্মীদের পাশে থেকেছেন তাঁরা। এছাড়া সাধারণ মানুষের জন্যও নিরলসভাবে কাজ করেছেন।

উক্ত স্মরণসভা ও দোয়া অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ মুনসী সাইফুল বারী ডাবলু, মোকাররম হোসেন রবি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহজামাল সিরাজী, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খাতুন, পৌর আওয়ামীলীগের সভাপতি মকবুল হোসেন, সাধারণ সম্পাদক এড. রেজাউল করিম মজনু, আ.লীগ নেতা সুলতান মাহমুদ, বদরুল ইসলাম পোদ্দার ববি, উপজেলা যুবলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেক, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান ভুট্টো, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রেজাউল করিম সিপ্লব, সাধারণ সম্পাদক নূরে আলম সানি, কৃষকলীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম আইয়ুব খান, ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান শুভ, সাধারণ সম্পাদক মো. সোহেল রানা প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়া অন্যদের মধ্যে ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আব্দুল মান্নান, শাহাদত হোসেন, শাহজাহান আলী, খলিলুর রহমান, আয়নাল হক, কিরণ, ছাত্রলীগ নেতা রনি সরকার, প্রয়াত আশরাফ উদ্দীন সরকার মুকুলের ছেলে মকবুল হোসেন প্রমুখও বক্তব্য রাখেন। পরে প্রয়াত এই তিন নেতার রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মিলাদ ও দোয়া পরিচালনা করেন শেরপুর বাসষ্ট্যান্ড কেন্দ্রীয় শাহী মসজিদের খতিব মাওলানা মো. এজাজ আহমেদ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন