মোটরসাইকেল থেকে ছিটকে প্রেমিকার মৃত্যু, প্রেমিক আটক

  

পিএনএস ডেস্ক : কিশোরগঞ্জে প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে মোটরসাইকেল থেকে পড়ে প্রেমিকার মৃত্যু হয়েছে। গতকাল সোমবার বিকেলে হোসেনপুর উপজেলায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ওই প্রেমিককে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার পাকুন্দিয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী আশা আক্তার (১৪) সোমবার বিকেলে প্রেমিক ডালিমের (২৪) সঙ্গে মোটরসাইকেলে করে ঘুরতে যায়। তারা পার্শ্ববর্তী হোসেনপুর উপজেলার খুরশিদ মহল ব্রিজ হয়ে একপর্যায়ে ময়মনসিংহ জেলার পাগলা থানার দত্তের বাজার এলাকায় যায়। সেখান থেকে ফেরার পথে সন্ধ্যার দিকে দ্রুতগামী মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যায় আশা আক্তার।

পরে ডালিম তাকে উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ গিয়ে ডালিমকে আটক করে। ডালিম পাকুন্দিয়া উপজেলার মঙ্গলবাড়িয়া গ্রামের আজিম উদ্দিনের ছেলে।

আশা আক্তারের পরিবারের দাবি, স্থানীয় একটি কোচিং সেন্টারে পড়তে গিয়েছিল আশা। সন্ধ্যার দিকে খবর পেয়ে হোসেনপুর হাসপাতালে গিয়ে আশার লাশ শনাক্ত করেন পরিবারের সদস্যরা।
এদিকে পাগলা থানার পুলিশ খবর পেয়ে রাতে হোসেনপুরে গিয়ে ডালিমকে আটক করে। আশার লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech