চাঁদপুরে ৪ কোটি টাকার কারেন্ট জাল জব্দ, আটক ৪

  21-08-2019 08:33PM

পিএনএস ডেস্ক : চাঁদপুরের মতলব দক্ষিণ সদর বাজারে আকস্মিক অভিযান চালিয়ে বুধবার (২১ আগস্ট) দুপুরে প্রায় ৪ কোটি টাকা মূল্যমানের নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ ও ৪ ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৪ ব্যবসায়ী যথাক্রমে প্রনয় দাস (৩০) ও বিপ্লব দাসকে (৩৫) এক বছরের জেল এবং ব্যবসায়ী শাহআলম (২৬) ও মিঠু দেবনাথকে (২৪) ৫ হাজার টাকা জরিমানা করেন।

সরেজমিনে দেখা যায়, ওই দিন দুপুরের মতলব সদর বাজারে উপজেলা প্রশাসন ও চাঁদপুর কোস্টগার্ড পুলিশের যৌথ উদ্যোগে একটি ভেজালবিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় পূর্ব বাজারের উত্তর গলির ৪টি গুদাম ঘরে অভিযান চালিয়ে ৪ ব্যবসায়ীর ৪৯ বস্তা (১৮ লক্ষ ৬২ হাজার মিটার) নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করা হয়। এগুলোর বাজার মূল্য ৩ কোটি ৭২ লক্ষ ৪০ হাজার টাকা বলে জানায়।

নিষিদ্ধ কারেন্ট জালগুলোর মধ্যে ব্যবসায়ী প্রনয় দাসের ২৩ বস্তা, বিপ্লব দেবনাথের ১৯ বস্তা, মিঠু দেবনাথের ৫ বস্তা ও ব্যবসায়ী শাহআলমের ২ বস্তাসহ ৪৯ বস্তা কারেন্ট জাল জব্দ করা হয়।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলাম, চাঁদপুর কোস্টগার্ড পুলিশ লে. ফয়সাল বিন রশীদ, মতলব পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) মোঃ আবুল বাশার মিয়াজী পারভেজ, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ফারহানা আক্তার রুমা, কোস্টগার্ডের গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক মোঃ সজীব, মতলব বাজার বণিক ও জনকল্যাণ সমিতির সহ-সভাপতি চন্দন সাহা, সাধারণ সম্পাদক মোঃ ফারুক সরকার প্রমুখ উপস্থিত ছিলেন। পরে জব্দকৃত কারেন্ট জালগুলো মতলব নিউ হোস্টেল মাঠে পুড়িয়ে ফেলা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন