কয়েলের আগুনে শিশুসহ দগ্ধ ৩

  



পিএনএস ডেস্ক: সিলেটের জকিগঞ্জ উপজেলায় কয়েল থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে শিশুসহ ৩ নারী মারাত্মক দগ্ধ হয়েছেন।

শনিবার রাতে উপজেলার আটগ্রামে সরকারি গুচ্ছগ্রামে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন গুচ্ছগ্রামের মৃত মখদ্দছ আলীর স্ত্রী রুশনা বেগম (৪৫), মেয়ে ফাতিহা বেগম (২২) ও নাতনি বুশরা বেগম (৩)। স্থানীয় সূত্র জানায়, শনিবার দিবাগত রাত ৩টার দিকে আটগ্রামের সরকারি গুচ্ছগ্রামের একটি ঘরে কয়েলের আগুন থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণ করে। আগুনে ৩ বছর বয়সী একটি শিশু, তার মা ও নানী দগ্ধ হন। আগুনে পুড়ে অন্তত ৩০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রশাসক ডা. আবদুল্লাহ আল মেহেদী জানান, দগ্ধ অবস্থায় জকিগঞ্জ থানা পুলিশ শিশুসহ ৩ জনকে উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক তাদের স্থানীয়দের আর্থিক সহযোগিতায় সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।

জানা গেছে, বর্তমানে তারা ওসমানীর ৫মতলার ২৩ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। অগ্নিদগ্ধ ৩ জনের মধ্যে শিশুকন্যা বুশরা (৩) ও তার মা ফাতিহার অবস্থা খুবই আশঙ্কাজনক। তাদের শরীরের বেশির ভাগ অংশ আগুনে পুড়ে গেছে।

সিলেট ওসমানী হাসপাতালের চিকিৎসকরা তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণের কথা বলেছেন। কিন্তু আর্থিকভাবে অসচ্ছল থাকার কারণে তারা ঢাকায় গিয়ে উন্নত চিকিৎসা করানো সম্ভব হচ্ছে না।

আহতরা সরকারি সহযোগিতাসহ সমাজের বিত্তবানদের কাছে সাহায্য কামনা করেছেন।

পিএনএস/ হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech