শেরপুরে বেকারিতে ভয়াবহ অগ্নিকাণ্ড: চার লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি

  

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে হাসপাতাল রোডে অবস্থিত দুই বোন বেকারিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ঘটনা ঘটেছে। এতে বেকারির বিভিন্ন মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকাণ্ডে চার লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়।

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিসের সদস্যরা ঘন্টাব্যাপি চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এদিকে আগুন নেভাতে গিয়ে প্রতিষ্ঠানটির সত্বাধিকারী মো. নজমুল ইসলাম গুরুতর আহত হয়েছেন। তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. রতন হোসেন এই তথ্য নিশ্চিত করে জানান, গ্যাসের সিলিন্ডার থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। খবর পেয়েই ঘটনাস্থলে এসে ঘন্টাব্যাপি চেষ্টা চালিয়ে আগুণ নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। তবে আবাসিক এলাকার মধ্যে এই বেকারিতে দ্রুততম সময়ে আগুন নিয়ন্ত্রণে আনা না গেলে আশপাশে ছড়িয়ে পড়লে ব্যাপক ক্ষয়ক্ষতি হতে পারতো। হাসপাতালে চিকিৎসাধীন অত্র বেকারির সত্ত্বাধিকারী ভুক্তভোগী নজমুল ইসলাম বলেন, অগ্নিকাণ্ডে তিন রুম বিশিষ্ট তার বেকারির সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে চার লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি করেন তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech