সরাইল উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটি অনুমোদন

  

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলা সরাইল উপজেলা বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ মইনুল ইসলামবাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা, নিজস্ব পেটে প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে জানা যায় গত ১৫ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার এক জরুরী সভায় সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ মঈনুল ইসলাম এর বাসভবনে অনুষ্ঠিত হয়।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল বাশারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মইনুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল সরাইল উপজেলা শাখার কমিটি কটনের বিস্তারিত আলোচনা করা হয় বিভিন্ন দিক পর্যালোচনা করে মোঃ আব্বাস উদ্দিন কে আহ্বায়ক ও মোঃ হানিফকে যুগ্ন-আহবায়ক ১। খছরু নুমানকে যুগ্ন-আহবায়ক ২। জয়নাল আবেদীন রাজু কে সদস্যসচিব করে ৪১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলে সরাইল উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠনের সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয় সভায় নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন যে এই নতুন কমিটির নেতৃত্বে আগামী দিনে উপজেলা স্বেচ্ছাসেবক দলকে তৃণমূল থেকে ঢেলে সাজিয়ে দলকে আরো সুসংহত করবেন পাশাপাশি দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তির আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করে বর্তমান ফ্যাসিবাদী আওয়ামী লীগ সরকারের পতনের নেতৃত্ব করবেন। এদিকে আব্বাস উদ্দিন কে আহ্বায়ক ও জয়নাল আবেদীন রাজু কে সদস্য সচিব করায় সরাইল উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন শ্রেণীর নেতাকর্মীরা অভিনন্দন জানান, এবং আশা প্রকাশ করেন বিভিন্ন ইউনিয়নের ত্যাগী নেতাকর্মীদেরকে নিয়ে প্রত্যেকটি ইউনিয়নে স্বেচ্ছাসেবক দলের শক্তিশালী কমিটি করতে সক্ষম হবে।ব্রাহ্মণবাড়িয়া জেলা, স্বেচ্ছাসেবক দল।

সরাইল উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটি অনুমোদন পাওয়ার পর, স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন নেতাকর্মী জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক কে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech