মোরেলগঞ্জে সৎ মায়ের হাতে শিশু হত্যা, আটক ১

  17-09-2019 05:58PM

পিএনএস, মোরেলগঞ্জ প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জ পল্লীতে সিয়াম(৭) নামের এক মাদ্রসা ছাত্রকে হত্যা করেছে লাশ লুকিয়ে রাখে তারই সৎ মা। ঘটনার দু’দিন পর মঙ্গলবার ওই শিশুর নিজ বাড়ি থেকে লাশটি উদ্ধার করে থানা পুলিশ। এ ঘটনায় সৎ মা ফেরদৌসি বেগম(২২)কে আটক করে পুলিশ।

পারিবারিক সূত্রে জানাগেছে, উপজেলার হোগলাবুনিয়া ইউনিয়নের বদনিভাঙ্গা গ্রামের মিরাজ মোল্লার প্রথম সংসারের ছেলে বিএস রহমাতিয়া দাখিল মাদ্রাসার ছাত্র সিয়াম গত রোববার দুপুর থেকে নিখোঁজ হয়। শিশু সিয়ামের বাবা মিরাজ ও তার বড় বোন নূরজাহান জানান, ঘটনাদিন রোববার দুপুরে সিয়াম মাদ্রাসা থেকে বাড়ি ফিরে দাদী ও মায়ের সঙ্গে একত্রে দুপুরের খানা খেয়েছে।

পরবর্তীতে তার দাদী সালেহা বেগম বেড়াতে যান পার্শবর্তী পাঠামারা গ্রামে ছোট মেয়ের বাড়িতে। এ সময় সিয়াম তার দাদীর সঙ্গে যেতে না পেরে কান্নাকাটি করে। এ কান্নকাটিতে ক্ষিপ্ত হয়ে সৎ মা ফেরদৌসি ঘরে থাকা পাথরের পুতা দিয়ে সিয়ামের পিঠে ও মাথায় আঘাত করে। সিয়ামের কান্নার শব্দ বাহির থেকে যাতে শোনা না যায় এ জন্য তার বাবার গেঞ্জি মুখের মধ্যে দিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে। পরবর্তীতে ঘরের সামনে টয়লেটের পাশে ময়লা আবজনা একটি গর্তে তার লাশ ডেকে রাখে। সিয়ামের বাবা মিরাজ বাড়িতে ফিরে সিয়াম নিখোঁজের সংবাদ পান। কিন্তু তার সন্দেহ হয় স্ত্রী ফেরদৌসির প্রতি। এদিকে মঙ্গলবার সকালে মিরাজের বোনের ছেলে টয়লেটে গিয়ে আবজনার গর্তে প্রথমে লাশটি দেখতে পায়। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ও সৎ মাকে আটক করে।

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার মোরেলগঞ্জ সার্কেল মো. রিয়াজুল ইসলাম থানা অফিসার ইনচার্জ কেএম আজিজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন