নোয়াখালী হাসপাতালে ৬ দালালকে বিভিন্ন মেয়াদে সাজা

  

পিএনএস ডেস্ক : নোয়াখালীর জেলা শহর মাইজদী ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে ৬ দালালকে আটক করে। এরপর তাদেরকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। আদালত পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: রোকনুজ্জামান খান।

সাজাপ্রাপ্তরা হলেন, নূর শেখ রহমান বিজয় (২৭), জহিরুল ইসলাম ফরহাদ (২৯), মনোয়ার হোসেন (৩৭), কামাল উদ্দিন স্বপন (২৮), আবুল কাশেম (৪০) ও ইমরান হোসেন (২২)।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে অভিযান চালিয়ে ৬ দালালকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়।

এসময় দালাল মো. নূর শেখ রহমান বিজয়কে (২৭) তিন মাস, জহিরুল ইসলাম ফরহাদকে (২৯) তিন মাস, মনোয়ার হোসেনকে (৩৭) ১৫ দিন, কামাল উদ্দিন স্বপনকে (২৮) ২ মাস, আবুল কাশেমকে (৪০) ২ মাস এবং ইমরান হোসেনকে (২২) ১৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। পরে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এসময় আদালত পরিচালনায় সহযোগিতা করেন ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীর হোসেন এর নেতৃত্বে সুধারাম মডেল থানা পুলিশ এবং নোয়াখালী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. সৈয়দ মহি উদ্দিন আবদুল আজিমসহ অন্যান্য কর্মকর্তারা।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech