কথিত বন্দুকযুদ্ধে যুবক নিহত নারায়ণগঞ্জে

  18-09-2019 09:37AM


পিএনএস ডেস্ক: নারায়ণগঞ্জ শহরে আটকের পর র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তুহিন নামের এক যুবক নিহত হয়েছে। আজ বুধবার (১৮ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে শহরের সৈয়দপুর এলাকায় এ 'বন্দুকযুদ্ধের' ঘটনা ঘটে।

নিহত তুহিন দেওভোগ শান্তিনগর এলাকার কাওসার হোসেনের ছেলে। র্যা বের দাবি, তিনি এলাকার শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে মাদক, হত্যাসহ চারটি মামলা রয়েছে বলে উল্লেখ করা হয়েছে র‌্যাবের পক্ষ থেকে।

কালিবাজারের ক্যাম্প ইনচার্জ এএসপি মোস্তাফিজুর রহমানের ভাষ্যমতে, গতকাল মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে কুমিল্লার দেবিদ্বার থেকে সন্ত্রাসী তুহিনকে আটক করে র‌্যাব। তার দে‌ওয়া তথ্য অনুযায়ী বুধবার গভীর রাতে নগরীর সৈয়দপুর এলাকায় অস্ত্র ও মাদক উদ্ধার করতে যায় র‌্যাব। সেখানে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তুহিনের সহযোগীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি চালায়। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পরে সহযোগীরা পালিয়ে গেলে ঘটনাস্থলে তুহিনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়।গুরুতর অবস্থায় তুহিনকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এএসপি মোস্তাফিজুর বলেন, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এর আগে র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত হাসানের বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ছিলেন তুহিন। তার বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজিসহ চারটি মামলা রয়েছে। ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন