বিআরটিএর কাগজপত্র জালিয়াতি চক্রের ৫ সদস্য গ্রেফতার

  

পিএনএস ডেস্ক : বগুড়ায় বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) বিভিন্ন যানবাহনের কাগজপত্র জালিয়তি চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। এ সময় উদ্ধার করা হয়েছে বেশ কিছু জাল কাগজপত্র ও সিলমোহর। গত বুধবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত বগুড়া শহরের চকসুত্রাপুর, বাদুড়তলা ও শাপলা মার্কেট এলাকায় এই অভিযান পরিচালনা করে পুলিশ।

গ্রেফতার ৫ জন হলেন, বগুড়ার কাহালু উপজেলার দিপুইল গ্রামের আব্দুল মোত্তালেবের ছেলে দেলোয়ার হোসেন (২৪), একই উপজেলার আড়োলা গ্রামের হযরত আলীর ছেলে শফিকুল ইসলাম (৫২), সদর উপজেলার মধ্য বাঘোপাড়ার নূরুল ইসলামের ছেলে রতন প্রামাণিক (৫০), একই উপজেলার আশোকোলা গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে আনোয়ার হোসেন সোহাগ (৪০) ও শিবগঞ্জ উপজেলার সুদামপুর গ্রামের মৃত শমসের আলীর ছেলে আব্দুল বাসেদ (৫০)।

তাদের কাছ থেকে নিলফামারী ও মাদারীপুর জেলা ট্রাফিক পুলিশের মোটরযান আইনের প্রসিকিউশন বই, গাড়ির রেজিস্ট্রেশন, ফিটনেস ও ট্যাক্স টোকেন সনদপত্র, একটি ইনস্যুরেন্স কোম্পানির মানি রিসিভ ও সনদপত্র, সিরাজগঞ্জ বিআরটিএ অফিসের মোটরযান পরিদর্শকের সিল, ট্রাফিক পুলিশের এক কর্মকর্তার নামের সিল উদ্ধার করা হয়।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম জানান, দীর্ঘদিন ধরে এই চক্র ভুয়া কাগজপত্র দিয়ে মানুষকে প্রতারিত করে টাকা হাতিয়ে নিচ্ছিলো। তাদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech