যুবকের কব্জি কেটে নেয়ার ঘটনায় রিমান্ডে পাঁচজন

  21-09-2019 03:47PM

পিএনএস ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় যুবকের দুই হাতের কব্জি কেটে নেয়ার মামলায় প্রধান আসামি ইউপি চেয়ারম্যান ফয়েজ উদ্দিনসহ পাঁচজনের চারদিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

শুক্রবার বিকেলে শিবগঞ্জ থানা পুলিশ সাতদিনের রিমান্ড চেয়ে আসামিদের আদালতে হাজির করলে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের আমলি আদালত ‘খ’ অঞ্চলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাইনুল হোসেন প্রত্যেকের চারদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

আসামিরা হলেন- শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফয়েজ উদ্দিন ও তার সহযোগী তারেক আহেম্মদ, আলাউদ্দিন, জাহাঙ্গীর আলম ও তারিক হাসান রিমন।

মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) জাহাঙ্গীর হোসেন জানান, অধিকতর তদন্ত ও আলামত সংগ্রহের জন্য আসামিদের সাতদিনের রিমান্ড চাওয়া হলে আদালত প্রত্যেকের চারদিনের রিমান্ড মঞ্জুর করে।

এ মামলার আরো আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

পদ্মার খেয়াঘাট নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে বুধবার গভীর রাতে শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউপি চেয়ারম্যান ফয়েজ উদ্দিন ও তার লোকজন রুবেল হোসেনকে চোখ বেঁধে তুলে নিয়ে যায়। এরপর দুই হাতের কব্জি কেটে ফেলে। বর্তমানে রুবেল রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনায় আহত রুবেলের মা রুলি বেগম ফয়েজকে মূল আসামি করে ২২ জনের নামে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এর পরিপ্রেক্ষিতে পুলিশ বৃহস্পতিবার জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেফতার করে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন