নাসিরনগরে জাতীয় পার্টির নেতা রেজুওয়ান আহমেদ আর নেই

  

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাক্ষণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা জাতীয় পার্টির নেতা ও বিশিষ্ঠ ঠিকাদার রেজুওয়ান আহমেদ আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন) ১০অক্টোবর ২০১৯ রোজ বৃহস্পতিবার বেলা ৩ ঘটিকার সময় ঢাকার উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তিনি মারা যান।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৬৭) বছর।

পূর্বভাগ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তিতন মিয়ার ৬ ছেলে ২ মেয়ের মাঝে সবার বড়।মৃত্যুকালে তিনি স্ত্রী, এক সন্তান,ভাই বোন,আত্মীয় স্বজন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

তার মৃত্যুতে এর মৃত্যুতে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ব্ররাহ্মণবাড়িয়া ২ (সরাইল -আশুগঞ্জ ) আসন থেকে ২ বারেরনির্বাচিত সাবেক এমপি এডভোকেট জিয়াউল হক মৃধা, ব্রাহ্মণবাড়িয়া জেলা সহ-সভাপতি রহমত হোসেন, জেলা জাতীয় পার্টির নেতা আব্দুল আজিজ, সরাইল উপজেলা জাতীয় পার্টির সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক এমদাদুল হক চালেক, সরাইল উপজেলা যুব সংহতির সভাপতি মোঃ বিল্লাল হোসে, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মাহফু,সরাইল উপজেলা জাতীয় ছাত্র সমাজের সাবেক সভাপতি আলমগীর মিয়া উজ্জ্বল, সাধারণ সম্পাদক সাবেক সাধারন সম্পাদক এমএ মজিদ বক্স, শোক প্রকাশ সহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

আগামীকাল (১১অক্টোবর) সকাল ১১ ঘটিকার সময় নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাযার নামায অনুষ্ঠিত হবে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।

তার মৃত্যুতে বাংলাদেশ ন্যাশনাল নিউজ ক্লাব, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, বাংলাদেশ সাংবাদিক সমিতিরি নাসিরনগর উপজেলা শাখা কর্মরত সকল সাংবাদিকরা শোক প্রকাশ সহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech