ধুনটে দুই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

  

পিএনএস ডেস্ক : বগুড়ার ধুনট উপজেলায় পৃথক দুটি স্থানে ঘরের ভেতরে দুই গৃহবধূর ঝুলন্ত লাশ পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার দুপুরে লাশ দুটি উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। লাশ উদ্ধার হওয়া দুই গৃহবধূর নাম মিম খাতুন (১৮) ও ছাবিনা খাতুন (১৮)।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বেলকুচি গ্রামের নজরুল ইসলামের মেয়ে মিম খাতুনের প্রায় ছয় মাস আগে একই এলাকার বিশ্বহরিগাছা গ্রামের মোহাম্মাদ আলীর ছেলে সুমন খানের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামীকে অপছন্দ করতেন মিম খাতুন। এ কারণে দুজনের মধ্যে বনিবনা ছিল না। এ অবস্থায় আজ স্বামীর ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় মিমের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পরে লাশটি ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ।

এদিকে উপজেলার বড়চাপড়া গ্রামের সাইদার রহমানের মেয়ে ছাবিনা খাতুনের প্রায় আট মাস আগে প্রতিবেশী সাহার আলীর ছেলে সোহেল রানার সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাঁদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। গতকাল বুধবার রাতে বাবার বাড়িতে শোয়ার ঘরে আড়ার সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ছাবিনাকে ঝুলন্ত অবস্থায় দেখে পরিবারের লোকজন। খবর পেয়ে পুলিশ আজ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, দুই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় পৃথক দুটি অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন অনুযায়ী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

পিএনএস-জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech