পিরোজপুরে বাস মালিককে কুপিয়ে আহত, প্রতিবাদে ধর্মঘট

  14-10-2019 03:02PM

পিএনএস ডেস্ক : পিরোজপুর জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির নেতা নিজাম উদ্দিন মোল্লাকে (৫৫) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। রবিবার রাতে শহরের মাছিমপুর এলাকার সার্জিক্যাল ক্লিনিকের সামনে এ ঘটনা ঘটেছে। এ ঘটনার প্রতিবাদে সোমবার থেকে জেলায় অনির্দিষ্টকালের জন্য বাস ধর্মঘটের ডাক দিয়েছে বলে জানান বাস মালিক সমিতির একাংশের আহবায়ক রতন চক্রবর্তী।

রতন চক্রবর্তী বলেন, গতরাতে (রবিবার) নিজাম মোল্লা রাত সাড়ে দশটায় ওষুধ কেনার জন্য বাসা থেকে বের হয়ে সার্জিকেয়ার ক্লিনিকের কাছাকাছি পৌছালে ওত পেতে থাকা হেলমেট পরা সন্ত্রাসীরা এলোপাতারি কুপিয়ে যখম করে পালিয়ে যায়।নিজাম উদ্দিন মোল্লার ওপর হামলার প্রতিবাদ এবং এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবিতে অনির্দিষ্টকালের জন্য পিরোজপুর জেলায় বাস ধর্মঘট ডাকা হয়েছে।

পিরোজপুর সদর থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল জানান, রবিবার রাত সাড়ে ১০টার দিকে নিজাম উদ্দিন মোল্লা শহরের মাছিমপুর মহল্লার বাসা থেকে বের হয়ে ওষুধ কেনার জন্য সার্জিক্যাল ক্লিনিকের সামনে যান। এ সময় কয়েকজন দুর্বৃত্তরা অস্ত্র দিয়ে নিজামকে কুপিয়ে জখম করে। স্থানীয় লোকজন গুরুতর আহত নিজামকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাতেই তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. রাসেল মিয়া বলেন, নিজাম উদ্দিন মোল্লার শরীরে ধারালো অস্ত্রের কোপের জখম রয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে সোমবার সকাল থেকেই থেকে পিরোজপুর জেলা বাস টার্মিনাল থেকে কোনো বাস ছেড়ে যায়নি। এর ফলে পিরোজপুর থেকে জেলার সব উপজেলার সঙ্গে বাস চলাচল বন্ধ আছে। পাশাপাশি পিরোজপুর থেকে বরিশাল, খুলনা, বাগেরহাট, ঝালকাঠি, পাটগাতি রুটে বাস চলাচল বন্ধ রয়েছে।

এদিকে পিরোজপুর জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির অপর অংশের সভাপতি মসিউর রহমান মহারাজ বলেন, বাস মালিক সমিতির সদস্য নিজাম উদ্দিন মোল্লার ওপর হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সুষ্ঠ তদন্তের মাধ্যেমে এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবি করছি। এ ঘটনাকে কেন্দ্র করে কোন মহল যেন ঘোলা পানিতে মাছ শিকার না করতে পারে সে দিকে প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেন তিনি।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন