শেরপুরে বিএনপি নেতা আবু হানিফ আর নেই, বিভিন্ন মহলের শোক

  14-10-2019 06:34PM

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুর পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও জেলা বাস মিনিবান কোচ ও মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের কোষাধ্যক্ষ মো. আবু হানিফ শেখ আর নেই। তিনি সোমবার (১৪অক্টোবর) ভোররাতে হৃদরোগে আক্রান্ত হয়ে শহরের টাউন কলোনী এলাকাস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে....রাজেউন)। তাঁর বয়স ৫২বছর। মৃত্যুকালে স্ত্রী, এক মেয়ে-জামাইসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। একইদিন বাদ আছর উপজেলার দুবলাগাড়ী কেন্দ্রীয় ঈদগাঁ মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে স্থানীয় হাসপাতাল রোড পৌর কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

এদিকে পরিবহন সেক্টরের বিএনপি নেতা আবু হানিফের আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পৃথক পৃথক বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়।

বিবৃতিদাতরা হলেন- জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব গোলাম মোহাম্মদ সিরাজ এমপি, যুগ্ম আহবায়ক এড. সাইফুল ইসলাম, শেরপুর পৌরসভার সাবেক মেয়র মেয়র আলহাজ্ব জানে আলম খোকা, উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব শফিকুল আলম নেতা, যুগ্ম আহবায়ক কেএম মাহবুবার রহমান হারেজ, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবলু, পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব ইছাহাক আলী, যুগ্ম আহবায়ক ফিরোজ আহমেদ জুয়েল, জেলা বাস মিনিবান কোচ ও মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আরিফুর রহমান মিলন, সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, বিএনপি নেতা পিয়ার হোসেন পিয়ার, হাসানুল মারুফ শিমুল, প্রভাষক আশরাফুল আলম, সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলর জাকারিয়া মাসুদ প্রমুখ।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন