ডিমলায় ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল অনুষ্ঠিত

  14-10-2019 09:25PM

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারী ডিমলা উপজেলায় সোনাখুলী চাপানী সৈকত নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ে মাঠে ১৪ অক্টোবর বিকাল ৩টায় চাপানী হাট এলিভেন ষ্টার ক্রিকেট ক্লাব আয়োজনে আজমাঈ ও নওফিল টেলিভিশন ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

খেলা শুরুর পূর্বেই বিশিষ্ট সমাজসেবক ডাক্তার মোঃ আবুল কাশেম এর সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান, তিনি বলেন স্বাস্থ্যই সম্পদ , সেই স্বাস্থ্যকে ধরে রাখতে গেলে খেলা -ধূলার বিকল্প নাই । আজ এই খেলাধূলার মধ্য দিয়ে আবহমান বাংলার যত নামী-দামী খেলোয়াররা আছেন তারা গ্রাম থেকে উঠে এসেছেন । তিনি আরও বলেন তোমরাই পারবে আগামীতে একটি সুখী সমৃদ্ধি দেশ ও সুখী জীবন গড়তে । এতে আরও বক্তব্য রাখেন সোনাখুলী চাপানী সৈকত নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু নরেন্দ্র নাথ রায় , বিন্যাকুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সোলায়মান আলী, হালিমুর রহমান, সমাজসেবক মোজাফ্ফর হোসেন, সোনাখুলী হাজী জহরতুল্যা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোলাম রব্বানী বাবু, আলোর দিশারী স্পোটিং ক্লাব সভাপতি আব্দুর রউফ, সাধারন সম্পাদক আব্দুল্লা আল মামুন প্রমুখ । খেলাটি উদ্ধোধন করেন বিন্যাকুড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হারুন -অর-রশীদ।

উল্লেখ্য যে, ১৫ ওভারে শর্টক্রিস আজমাঈন ও নওফিল টেলিভিশন ক্রিকেট টুর্নামেন্ট এ যে দুটি দল অংশ গ্রহন করেছেন তারা হলো কাকড়া বাজার ই,এস,সি,সি বনাম দক্ষিণ সোনাখুলী আলোর দিশারী স্পোটিং ক্লাব । প্রথমে ব্যাট করতে নেমে আলোর দিশারী স্পোটিং ক্লাব ৮ উইকেট হারিয়ে ১৫ ওভার শেষে ৮৭ রান সংগ্রহ করেন জবাবে ই,এস,সি,সি ৫ উইকেট হারিয়ে ১৩ ওভারে ৮৮ রান করে ৫ উইকেটে বিজয়ী হয়।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন