ডিমলায় যুবকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

  16-10-2019 04:16PM

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : শফিকুল ইসলাম (৩০) নামক এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। দুই সন্তানের পিতা ঐ যুবক নীলফামারী ডিমলা উপজেলার ৭ নং খালিশা চাপানী ইউনিয়ন কাকিনা চাপানী ছোটখাতা মৌজার মৃত ফকির মামুদের ছেলে ।

১৫ অক্টোবর দুপুর আনুমানিক ১ টার সময় তার নিজ বাড়ীর উত্তর ঘরের দক্ষিন দুয়ারী গোলা ঘরে এই ঘটনা ঘটে। তার মা এবং তার স্ত্রী মোছাঃ গোলাপি আক্তার প্রতিবেদক কে বলেন আমার স্বামী প্রায় ১ বছর যাবৎ মাথায় সমস্যা হওয়ায় রাত ও দিনের বেলায় প্রায় সময় বাড়ী হতে বের হয়ে গেছে। এছাড়াও নিজে নিজেই আত্মহত্যার পরিবেশ ঘটাতো । কোন সময় তাকে রক্ষায় আমি এবং আমার শ্বাশুড়ী নজরদারিতে রাখতাম । এ ব্যাপারে রংপুর মানসিক ডাক্তারের কাছে ৪ হতে ৫ বার নিয়ে গেছি যার ঔষধ এখন ও চলমান । অতপর আমি প্রতিবেশীর বাড়ীতে বেড়াতে গিয়ে আসি দেখি সে উত্তর ঘরের টিরের সঙ্গে ফাঁস লাগিয়ে ঝুলিয়ে আছে। অতঃপর আমার আত্ম চিৎকারে প্রতিবেশী লোকজন ছুটে আসে ।

এসয়ম ঘটনাস্থল পরিদর্শন করেন ডিমলা থানা অফিসার ইনচার্জ মফিজ উদ্দিন শেখ, ইউপি চেয়ারম্যান আতাউর রহমান সরকার , সাব-ইন্সপেক্টর উজ্জল শাহ্ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ । ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসি মফিজ উদ্দিন শেখ এবং লাশের সুরত হাল করলে তাতে ফাঁস দিয়ে মৃত্যুর যেসব আলামত তার লক্ষন পাওয়া গেছে বলে জানান। এ ব্যাপারে ডিমলা থানায় একটি ইউডি মামলা হয়েছে যার মামলা নং-২৫, তারিখঃ ১৫-১০-২০১৯।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন