সিলিন্ডার বিস্ফোরণে প্রাণ গেল তরুণের

  

পিএনএস ডেস্ক : নওগাঁয় একটি ভবনে সিলিন্ডার বিস্ফোরণে এক তরুণের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বেলা দুইটার দিকে শহরের পার নওগাঁ এলাকায় এই ঘটনা ঘটে।

মারা যাওয়া ওই তরুণের নাম কৌশিক লাহিরী (১৮)। তিনি নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি (নেসকো) লিমিটেডের নওগাঁর সহকারী প্রকৌশলী সঞ্চয় লাহিরীর ছেলে। কৌশিক মানসিক প্রতিবন্ধী বলে জানায় তাঁর পরিবার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে শহরের পার নওগাঁ এলাকার একটি ভবনের তিনতলার একটি ফ্ল্যাটে বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণের পর ভবনটিতে আগুন লেগে যায়। বিস্ফোরণের সঙ্গে সঙ্গে স্থানীয়রা ছুটে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিভিয়ে ফ্ল্যাট থেকে কৌশিকের দগ্ধ লাশ উদ্ধার করেন।

নওগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক এ কে এম মুরশেদ বলেন, ওই ফ্ল্যাটের রান্নাঘরের সিলিন্ডার বিস্ফোরণে ওই তরুণের মৃত্যু হয়েছে। রান্নাঘরের দরজার কাছেই তাঁর লাশ পড়েছিল। বিস্ফোরণের সময় ওই ফ্ল্যাটে অন্য কেউ ছিলেন না। বিস্ফোরণে আগুন লেগে মূল্যবান মাল ক্ষয়ক্ষতি হয়েছে। তবে প্রাথমিকভাবে আর্থিক ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

এ বিষয়ে নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, নিহত তরুণের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুন মামলা প্রক্রিয়াধীন।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech