স্বপ্ন ঘর নরসিংদীর উদ্যোগে সারা মাসের খাবার বিতরণ

  

পিএনএস, নরসিংদী প্রতিনিধি : “স্বপ্ন দেখি, স্বপ্ন দেখাই, যে স্বপ্ন বাঁচতে শেখায়” এই শ্লোগানকে সামনে রেখে এগিয়ে চলছে সামাজিক সেবা মূলক সংগঠন স্বপ্ন ঘর। গত ৬ নভেম্বর বুধবার সকালে স্বপ্ন ঘর এর আয়োজনে বাসাইল মেরি স্টোপস ক্লিনিক সংলগ্ন স্থানে অসচ্ছল ও ভাগ্যহত দুস্থ্য নারী পুরুষের মাঝে পুরো মাসের খাবার সামগ্রী বিতরণ করা হয়।

স্বপ্ন ঘরের প্রতিষ্ঠাতা পরিচালক মাজহারুল ইসলাম জানান, মহান আল্লাহর অশেষ দয়ায় স্বপ্ন ঘর প্রতিষ্ঠার পর থেকে অসহায় দুস্থ্য পরিবারের সহযোগিতা করাসহ নানা সামাজিক উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে। এর অংশ হিসেবে আজ নরসিংদী শহরের অসহায়, অসচ্ছল ও দুস্থ্য ৭ টি পরিবারকে ৫ম বারের মতো সারা মাসের খাবার সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, চাল, ডাল, তেল, পেঁয়াজ, রসুন, গোসলের সাবান, কাপড় কাচার সাবানসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র।

অনুষ্ঠান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেরি স্টোপস ক্লিনিক ম্যানেজার মোঃ মজিবুর রহমান, নরসিংদী পৌরসভা কর্মকর্তা কর্মচারী এসোসিয়েশনের সাধারণ সম্পাদক হোসাইন লিটন, সাংবাদিক মোঃ কবির হোসেন মাছুম, ব্যবসায়ী ফখরুল ইসলাম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, স্বপ্ন ঘরের পরিচালক বোরহান উদ্দিন, আব্বাস মিয়া, রনি মোল্লা, স্বপ্নঘর মাধবদী শাখার পরিচালক রিফাত তামিম, সদস্য অমিত দাস, দিপু মিয়া প্রমুখ।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech