তানোরে নানা আয়োজনে মোহনা টিভির ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  11-11-2019 04:18PM

পিএনএস, তানোর (রাজশাহী) সংবাদদাতা : রাজশাহীর তানোর উপজেলায় আজ রবিবার সকাল সাড়ে ১১টায় যথাযথ মর্যাদায় উপজেলা অডিটোরিয়ামে মোহনা টেলিভিশনের দশম বর্ষে পর্দাপণ উপলক্ষ্যে বর্ণাঢ্য র্যালি, কেক কাটা ও আলোচনা সভা এবং শিশুদের মাঝে চারাগাছ বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানের শুরুতে উপজেলা পরিষদ থেকে এক বর্ণাঢ্য র্যালি বের করা হয়। র্যালিটি উপজেলা পরিষদ প্রদক্ষিণ শেষে অডিটোরিয়াম রুমে এসে মোহনা টেলিভিশনের জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা হয়। তানোর উপজেলা মোহনা টেলিভিশন দর্শক ফোরামের সভাপতি অধ্যাপক লুৎফর রহমানের সভাপত্বিতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার। এতে স্বাগত বক্তব্য দেন তানোর উপজেলা মোহনা টেলিভিশনের প্রতিনিধি ও উপজেলা রিপোর্টাস ক্লাবের সভাপতি কবি অসীম কুমার সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার সামিমুল ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসার মতিনুর রহমান, বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষ (বিএমডিএ) সহকারী প্রকৌশলী শরিফুল ইসলাম, উপজেলা মৎস্য অফিসার সাহাদুল ইসলাম, জাতীয় পরিবেশ পদক প্রাপ্ত কৃষক ইউসুফ আলী মোল্লা, জাতীয় কৃষি পদক প্রাপ্ত কৃষক নূর মোহাম্মদ, সখ ও স্বপ্নচারী নার্সারীর তরুণ উদ্যোক্তা আসলাম আলী, তানোর টিবিএম কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক রেজাউল ইসলাম, তানোর বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও তানোর রিপোর্টাস ক্লাবের সহ-সভাপতি বকুল হোসেন, হিন্দু বিবাহ রেজিষ্ট্রার ও রিপোর্টাস ক্লাবের ক্যাশিয়ার বিশ্বজিৎ চৌধুরী, সাবেক সার্জেন্ট কবি আলাল উদ্দিন, ছড়াকার আফাজ উদ্দিন কবির প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন সরকারি অফিসার, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন তানোর রিপোর্টাস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মিজানুর রহমান।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন