শেবাচিমে ফের বাচ্চা চুরির সময় নারী আটক

  12-11-2019 07:05PM

পিএনএস, বরিশাল প্রতিনিধি : বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল (শেবাচিম) হাসপাতাল থেকে আবারও বাচ্চা চুরি করে নিয়ে পালিয়ে যাওয়ার সময় এক নারীকে আটক করেছে পুলিশ। সোমবার রাত ৯টায় তাকে আটক করা হয়। ওই নারী নিজের নাম রেখা বললেও একেক সময় একেক রকম ঠিকানা বলছে।

এ ব্যাপারে হাসপাতালে কর্মরত পুলিশের ইনচার্জ এসআই নাজমুল হুদা বলেন,‘গত রবিবার দুপুরে লেবার ওয়ার্ডে ভর্তি হন ঝালকাঠির নলছিটি উপজেলার মগর এলাকার রফিক হাওলাদারের স্ত্রী সাথী বেগম। সোমবার সকালে সিজারের মাধ্যমে তিনি একটি ছেলে সন্তানের জন্ম দেন। সাথী বেগম হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে আটক রেখা বেগম তাদের পেছনে লাগেন। সে নিজেকে হাসপাতালের আয়া পরিচয় দিয়ে তাদের সহযোগিতা করতে থাকে। সহযোগিতা করায় সাথী ও তার পরিবারের সদস্যরা রেখার ওপর নির্ভরশীল হয়ে পরে। সোমবার রাতে নবজাতকের পাশে ঘুমিয়ে পড়েন তার নানী এবং পরিবারের অপর সদস্যরা রক্ত,ওষুধসহ বিভিন্ন কাজে বাইরে যান। এ সুযোগে রেখা নবজাতককে কোলে তুলে নিয়ে পালিয়ে যায়। কিছুক্ষণ পর নানীর ঘুম ভাঙ্গলে তার পাশে থাকা নাতীকে না দেখে চিৎকার শুরু করেন। এ সময় এসআই নাজমুল হাসপাতালের সব গেট বন্ধ করে দিতে বলেন। রেখা ওই নবজাতককে নিয়ে একটি রিকশা উঠে রিকশাচালককে দ্রুত চালাতে বলে। এতে রিকশাচালকসহ অন্যদের সন্দেহ হয়। এরই মধ্যে এসআই নাজমুল সেখানে গিয়ে উপস্থিত হন পরে ওই নারীকে আটক ও নবজাতককে উদ্ধার করে।

এসআই নাজমুল বলেন, আটক নারীকে কোতোয়ালি মডেল থানা পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। কোতোয়ালি পুলিশের এসআই মো: আালমগীর বলেন,‘আটক নারী তার নাম রেখা বললেও ঠিকানা একেক সময় একেক জায়গায় বলছে। তার বিরুদ্ধে মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন