ঘুমন্ত শিশুকে শ্বাসরোধে হত্যা করলো পিতা

  15-11-2019 03:25PM

পিএনএস ডেস্ক : প্রতীকী ছবিফরিদপুরের ঘুমন্ত শিশুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে পিতার বিরুদ্ধে। সদরপুর উপজেলার ভাষানচর ইউনিয়নের চাঁদপুর গ্রামে গতকাল রাতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার মধ্যরাতে বাড়ির পাশে ধান ক্ষেতে নিয়ে শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। নিহত শিশুর নাম রহমত প্রমানিক। অভিযুক্ত পিতার নাম হানিফ প্রমানিক। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে।


শিশুটির মা স্বপ্না আক্তার বলেন, বেশ কিছু দিন সন্তান নিয়ে আমাদের মধ্যে ঝগড়া চলছিলো। সন্তানকে আমার স্বামী স্বীকার করছিলো না। গতকাল আমি আমার বাবার বাড়ি থেকে বাড়িতে আসলে সে আমার সঙ্গে ঝগড়া শুরু করে।

এরপর রাতে ঘুম থেকে জেগে দেখি আমার সন্তান নেই। পরে অনেক খোঁজাখুঁজি করে বাড়ির পাশে ধান ক্ষেত থেকে আমার সন্তানের লাশ পাই। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছে বলে জানান তিনি।

সদরপুর থানার অফিসার ইনচার্জ মো. লুৎফর রহমান জানান, খবর পেয়ে রাতেই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের মা আজ সকালে তার স্বামীকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছে। আমরা তাকে আটকের জন্য জোর চেষ্টা চালিয়ে যাচ্ছি।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন