হাসপাতাল থেকে নবজাতক চুরি, উদ্ধার করল পুলিশ

  15-11-2019 03:59PM

পিএনএস ডেস্ক : বগুড়ার কাহালু উপজেলার নলঘরিয়া গ্রামের সৌরভ মিয়ার স্ত্রী নাহিদা আক্তার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল থেকে গত বুধবার এক পুত্র সন্তানের জন্ম দেন। এরপর ওর্য়াডে নেওয়ার সময় নবজাতকটি চুরি হয়ে যায়। আর সেই নবজাতককে উদ্ধার করেছে বগুড়া সদর থানা পুলিশ। বৃহস্পতবিার রাত সাড়ে ১২টার পর পুলিশ শিশুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। গ্রেপ্তারও করা হয় শিশু চুরির সঙ্গে জড়িত রেশমা খাতুন (৩৫) নামের এক নারীকে।

গ্রেপ্তার হওয়া রেশমা শাজাহানপুর উপজলোর রামচন্দ্রুপুর গ্রামের মৃত সাত্তার মন্ডলের মেয়ে। বগুড়া শহরের লতিফপুর কলোনি এলাকার ফারুক হোসেনের বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। এদিকে, রাতেই বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা শিশুটির বাবা সৌরভ মিয়ার কাছে নবজাতককে হস্তান্তর করেন। এ সময় শজিমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. এস এম এম সালেহ ভুঁইয়া উপস্থিত ছিলেন।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) এসএম বদিউজ্জামান জানান, গত বুধবার হাসপাতাল থেকে নবজাতক চুরির ঘটনা জানার পরপরই পুলিশের একাধিক টিম মাঠে নামে। বৃহস্পতিবার রাতে খবর পাওয়া যায় নবজাতকটি রামচন্দ্রপুর গ্রামে রেশমা খাতুনের কাছে আছে। পরে সেখান থেকে নবজাতককে উদ্ধার করা হয় এবং রেশমাকে গ্রেপ্তার করা হয়।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন