ডিমলায় দলীল লেখক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

  

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারী ডিমলা উপজেলা শাখার বাংলাদেশ দলীল লেখক সমিতির ত্রি-বার্ষিকী কমিটির নির্বাচন সমাপ্ত হয়েছে। এতে মতিউর রহমান চৌধুরী (দলু) সভাপতি ও আফাজ উদ্দিন সরকার আফি সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন। ১৬ নভেম্বর সকাল ১০টা থেকে বিকাল ৩টা পযন্ত উপজেলা সাব- রেজিস্ট্রার অফিস কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

উপজেলা সাব-রেজিষ্টার অফিস সূত্রে জানা গেছে, মোট ভোটের সংখা ৭৮টি তার মধ্যে মতিউর রহমান চৌধুরী (দলু) সভাপতি পদে ৬৭ ভোট পেয়ে পুনঃরায় সভাপতি নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দি প্রার্থী আবুল হোসেন পেয়েছেন ৮ ভোট। সহ-সভাপতি পদে সামছুল হক ৫২ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দি মিজানুর রহমান পেয়েছেন ১৭ ভোট ।

সাধারণ সম্পাদক পদে আফাজ উদ্দিন সরকার আফি ৪৪ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দি রবিউল আলম পেয়েছেন ১৮ ভোট। সহ-সাধারণ সম্পাদক পদে শ্যামাপদ রায় ৪০ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দি আব্দুর রশিদ পেয়েছেন ২৫ ভোট । কোষাধ্যক্ষ পদে তোজাম্মেল হক ৫১ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দি প্রার্থী মাসুদুজ্জামান মাসুদ পেয়েছেন ২২ ভোট ।

উল্লেখ্য যে, চলমান ভোটে ডিমলা সাব রেজিস্ট্রার রাম জীবন কুন্ড প্রধান নির্বাচন কমিশনার ও সহকারী কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন লুৎফর রহমান সরকার, জাকির হোসেন ও আজিজুল হক সরকার।

নির্বাচিত সভাপতি মতিউর রহমান চৌধুরী (দলু) নিকট তার পুনঃরায় নির্বাচিত হওয়ার পিছনে কি কারন থাকতে পারে এ ব্যাপারে তিনি প্রতিবেদককে বলেন অতীত ও বর্তমান কর্মকান্ডের চিরাচরিত্র বিশ্লেষন করে ভোটারগণ আমাকে পছন্দ করে নির্বাচিত করেছেন তা হয়তো অতীতের কর্মফল। তিনি আরও বলেন বিক্রেতা এবং দলিল লেখকগণ যেন কোন প্রকার হয়রানির স্বীকার না হয় সেদিকে সচেষ্ট থাকার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech