মৌলভীবাজারে তরুণী অপহরণ চেষ্টার দুই আসামি গ্রেফতার

  


পিএনএস ডেস্ক: মৌলভীবাজারে প্রাইভেট কারে তরুণী অপহরণ চেষ্টায় চার আসামির মধ্যে দুজনকে গ্রেফতার করা হয়েছে। রোববার সন্ধ্যায় মৌলভীবাজার মডেল থানার পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতাররা হলেন- সদর উপজেলার নিতেশ্বর এলাকার তাজুল ইসলামের ছেলে কামাল মিয়া (২৩) এবং প্রাইভেটকার চালক গিয়াস নগর ইউনিয়নের শাহপুর এলাকার মৃত সিদ্দিক মিয়ার ছেলে রুবেল মিয়া (২৪)। মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম গ্রেফতারের তথ্য নিশ্চিত করেছেন।

শনিবার দিবাগত রাত অনুমানিক সাড়ে ১০টার দিকে ভুক্তভোগী তরুণীর মামা জহিরুল ইসলাম তাকে ভৈরব বাজার পাঠানোর জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের পুরাতন গেটের সামনে গাড়ির জন্য অপেক্ষা করতে থাকেন। এ সময় একটি প্রাইভেট কারে করে অপহরণকারী দল তাদের সামনে এসে স্থানীয় যাত্রী নিয়ে শ্রীমঙ্গল যাওয়ার প্রস্তাব করে। মেয়েটির মামা তাকে গাড়িতে তুলে দিয়ে ভৈরব বাজার নামিয়ে দেয়ার জন্য প্রাইভেট কারের চালককে বলেন।

গাড়ির চালক মৌলভীবাজার শহর পার হয়ে শ্রীমঙ্গল রোডে না গিয়া প্রেমনগর চা বাগান রোডে প্রবেশ করলে তরুণী তাকে নামিয়ে দেয়ার জন্য বলেন। কিন্তু তাকে নামিয়ে না দেয়া তিনি চিৎকার করতে থাকেন। এক পর্যায়ে এই তরুণী মোবাইল ফোনে বিষয়টি তার মামা জহিরুল ইসলামকে জানান। পরে আসামিরা মোবাইল কেড়ে নেয়। খবর পেয়ে পুলিশের কয়েকটি টিম অভিযান শুরু করে। পরে ভোর ৪টার দিকে ওই তরুণীকে উদ্ধার করে পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামিরা পালিয়ে যায়।

মৌলভীবাজারের মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, রোববার সকালে ওই তরুণী বাদী হয়ে ৪ জনকে আসামি করে মামলা করেছেন। মামলার ৪ আসামির মধ্যে চালকসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। দ্রুত পলাতক দুই আসামিকে গ্রেফতার করা হবে। সহজে গ্রেফতারের স্বার্থে অপর ২ আসামির নাম প্রকাশ করছে না পুলিশ।

পিএনএস/ হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech