নরসিংদীতে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে আটক ১১

  

পিএনএস, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষকে ফাঁসাতে ডাকাতির নাটক সাজিয়ে ফেঁসে গেলেন ১১ জন।

সোমবার দিবাগত রাত ২ টার দিকে নরসিংদীর হাজীপুর ইউনিয়নের বাদুয়ারচর এলাকার রুপচান মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন, নরসিংদীর বাদুয়ারচর এলাকার রুপচান (৪৫), আওয়াল (৫৫), সাত্তার (৫০), হানিফা (৩০), মোজাহিদ (২০), আকিব (১৭), মোমেনা খাতুন (৪২), মিনার (২৫), হিরন মিয়া (৫৫) সহ আরো ২ জন। এলাকাবাসীরা জানায়, জমি সংক্রান্ত বিরোধের জেরে একই এলাকার সেলিম ভূইয়ার সাথে রুপচান গংদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে সেলিম ভূইয়াকে ফাঁসানোর জন্য নিজ বাড়িতে ডাকাতির নাটক সাজায় রুপচাঁন মিয়া। রাত ২ টার দিকে মসজিদে মাইক দিয়ে মাইকিং করা হয় ডাকাতির। এসময় ওই এলাকায় টহল ডিউটিতে ছিলো নরসিংদী মডেল থানার এস আই সুমন ও তার সঙ্গীয় ফোর্স। ডাকাতির মাইকিং শুনে সাথে সাথে টহলরত পুলিশ ঘটনাস্থলে যায়। ঘটনাস্থল থেকে হাতেনাতে ২ জনকে আটক করে পুলিশ। পরে নরসিংদী সদর হাসপাতাল থেকে বাকি ৯ জনকে আটক করে।

নরসিংদী মডেল থানার এস আই সুমন ঘঁনার সত্যতা স্বীকার করে জানায়, রাতে টহলরত অবস্থায় থাকাকালে মসজিদের মাইকিংয়ে শুনতে পাই ডাকাতির খবর। সাথে সাথেই ঘটনাস্থলে গিয়ে ২ জনকে আটক করে জানতে পারি ডাকাতির ঘটনা পূব পরিকল্পিত। প্রতিপক্ষকে ফাঁসানোর জন্য নিজেরা ডাকাতির নাটক সাজিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলো। পরে হাসপাতাল থেকে আরো ৯ জনকে আটক করা হয়। এদিকে এ ঘটনায় আটককৃতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech