ঝালকাঠিতে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

  20-11-2019 08:06PM

পিএনএস, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুর থেকে মধ্যবয়সী এক অজ্ঞাত নারীর (৫০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার বেলা ১১টার দিকে উপজেলার সাতুরিয়া ইউনিয়নের দক্ষিণ তারাবুনিয়া গ্রাম থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। সাতুরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, আজ সকাল ১০টার দিকে স্থানীয় বাসিন্দারা তারাবুনিয়া গ্রামের ডাক্তার বাড়ি সংলগ্ন রাস্তার পূর্ব পাশে লাশটি দেখতে পেয়ে চেয়ারম্যানকে জানায়। পরে চেয়ারম্যান বিষয়টি অবহিত করলে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পুলিশ।

সাতুরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান বলেন, ঘটনাস্থলে উপস্থিত এলাকাবাসী কেউ ওই নারীকে দেখে চিনতে পারেনি। পরে পুলিশকে খবর দেওয়া হয়েছে।
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, ‘স্থানীয়রা কেউ ওই নারীর পরিচয় না জানলেও তাঁকে ওই এলাকায় আগেও দেখেছেন। এ ছাড়া ওই নারী মানসিক ভারসাম্যহীন ছিলেন বলেও জানিয়েছেন স্থানীয়রা। তাঁর পরিচয় জানার চেষ্টা চলছে। খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। এ লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি প্রেরন করা হবে এবং পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।’

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন