অন্যদের ছুটি দিয়ে এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ, শিক্ষক গ্রেপ্তার

  

পিএনএস ডেস্ক : নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় এক এসএসসি পরিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে আলী আকবর খান নামে এক প্রাইভেট শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার সকালে এ ঘটনা ঘটে।

কেন্দুয়া সার্কেলের সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

ভুক্তভোগী ছাত্রীর বরাত দিয়ে পুলিশের এ কর্মকর্তা জানান, উপজেলার সান্দিকোনা ইউনিয়নের বাঘবের গ্রামের বাসিন্দা আকবর আলী খান পেশায় একজন প্রাইভেট শিক্ষক। তিনি স্থানীয় বাজারে একটি ঘর ভাড়া নিয়ে প্রাইভেট পড়াতেন। ঘটনার দিন অন্য শিক্ষার্থীদের প্রাইভেট বন্ধ দিয়ে কেবল ওই ছাত্রীকে আসতে বলেন আকবর। রোববার সকালে ভুক্তভোগী ছাত্রী প্রাইভেট পড়তে এলে অন্য শিক্ষার্থী না থাকায় আকবর আলী খান তাকে ধর্ষণ করেন।

এ সময় তার সহযোগী জুয়েল ও টিটু নামে আরও দুজন আসেন। তাদের মধ্যে জুয়েলও ওই ছাত্রীকে ধর্ষণ করেন এবং টিটু সহযোগিতা করেন। এ সময় স্থানীয়রা ঘটনাটি জানতে পেরে পুলিশে খবর দেয়। পরে পুলিশ আকবর আলী খানকে আটক করে থানায় নিয়ে যায়। রোববার রাতেই ওই ছাত্রীর বাবা বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

গ্রেপ্তার প্রাইভেট শিক্ষককে আদালতে পাঠিয়ে অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ছাড়া স্বাস্থ্য পরীক্ষার জন্য ভুক্তভোগীকে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

পিএনএস-জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech