লক্ষ্মীপুরে মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সাথে মতবিনিময়

  16-12-2019 04:44PM

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি : আজ ১৬ ডিসেম্বর (সোমবার) মহান বিজয় দিবস এই উপলক্ষে নানান কর্মসূচির মধ্য দিয়ে পালিত হচ্ছে লক্ষ্মীপুরে। দুপুরে জেলা প্রশাসনের আয়োজনে কালেক্টর ভবন প্রাঙ্গণে মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সাথে শুভেচ্ছা ও মতবিনিয় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী মুক্তিযোদ্ধা একে এম শাহজাহান কামাল এমপি।
বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, জেলা পরিষদ চেয়ারম্যান মো: শাহজাহান, জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, পৌরসভার মেয়র আবু তাহের,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া, মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম, রেজ্জাকুল হায়দার প্রমুখ।

এসময় মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের প্রায় ৪ শতাধিক সদস্য উপস্থিত ছিলেন। আলোচনা সভার শুরুতে মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন প্রশাসনের কর্মকর্তারা।

এর আগে বিজয় র্যা লি জেলা স্টেডিয়াম মাঠ থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে শহরের ঝুমুর সিনেমা হল এলাকায় এসে শেষ হয়।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন