মাদক বিক্রি ও সেবনের অভিযোগে বিরামপুরে ৮ যুবকের কারাদণ্ড

  16-12-2019 07:23PM

পিএনএস ডেস্ক : মাদক বিক্রি ও সেবনের অভিযোগে দিনাজপুরের বিরামপুরে ৮ যুবককে বিভিন্ন মেয়াদে কারদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। রবিবার দিবাগত রাতে বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যজিস্ট্রেট তৌহিদুর রহমান ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ডের এই রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, বিরামপুর উপজেলার কেশবপুর গ্রামের ফেলু মন্ডলের ছেলে তৌফিক রহমান, একই গ্রামের আনারুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম (২০), বিশ্বনার্থপুর গ্রামের মোকলেছার রহমানের ছেলে মোসলেম উদ্দিন (২৪), কসবাসাগরপুর গ্রামের আব্দুল কালামের ছেলে বিপ্লব হোসেন (২৫), সাঘাই ঘাটা ওয়াহেদ চৌধুরীর ছেলে তারেক চৌধুরী (৩৪), বেড়াখাই গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে লিটন মিয়া (১৯), পৌর শহরের কলনি পাড়া এলাকার মৃত আজগর আলীর স্ত্রী আতিয়া বেগম ও ঘোড়াঘাট উপজেলার কাশিগাড়ি সিংড়া গ্রামের তাজলেন হকের ছেলে মিলন মিয়া (২২)।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, রবিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় মাদক সেবন করার সময় ওই যুবকদের আটক করা হয়। অন্যদিকে মাদক বিক্রির অপরাধে এক মহিলাকে আটক করা হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যজিস্ট্রেট তৌহিদুর রহমানের কাছে তাদের হাজির করা হলে তিনি তাদের ভ্রাম্যমাণ আদালতে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেন।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন