গোপালপুর পাবলিক ক্লাব ও গ্রন্থাগারের নির্বাচন: সভাপতি কাদের, সম্পাদক রান্টু

  17-01-2020 09:23PM

পিএনএস, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : গোপালপুর পাবলিক ক্লাব ও গ্রন্থাগারে ত্রি-বার্ষিক কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। শক্রবার দিনব্যাপী কাব প্রাঙ্গণে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

ভোটার সংখ্যা ১৯২জন, এবং মোট পদের সংখ্যা ২১ টি, মধ্যে ১২ জন বিনা প্রতিদ্বন্দিতায় জয়ী হয়েছেন। শুধু ২ টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে, সাধারণ সম্পাদক পদে২ জন প্রতিদ্বন্দ্বী,আনোয়ারুল জ্জামান পিটলু ও কাজী এমদাদুল হক রান্টু, ১০২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে ২ জন প্রতিদ্বন্দ্বী, মোহাম্মদ আলী খান মজনু ও আবু হানিফ কিসকু, ১১৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এতে সভাপতি পদে আব্দুল কাদের তালুকদার ও সাধারণ সম্পাদক পদে কাজী এমদাদুল হক রান্টু নির্বাচিত হয়েছেন। অন্যান্য সদস্যরা হলেন-সহ-সভাপতি আব্দুস ছাত্তার ও ইব্রাহীম হোসেন তালুকদার, সহ-সাধারণ সম্পাদক খালিদ হাসান লিপন ও দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক আবু হানিফ কিছলু নির্বাচনে বিজয়ী হয়েছেন, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম বাবু, সমাজ কল্যাণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংস্কৃতিক সম্পাদক শাহজাহান আলী, ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম মিন্টু, গ্রন্থাগার সম্পাদক সোহানুর আহম্মেদ সোহাগ, কোষাধাক্ষ আব্বাস উদ্দিন ও দপ্তর সম্পাদক আজাদ রহমান তালুকদার।

এ সময় টাঙ্গাইল -২ এর মাননীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনি তার ভোট প্রদান করেন, উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ মুস্তাফিজুর রহমান, ইউপি চেয়ারম্যান আব্দুল মোমিন, পাবলিক ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের তালুকদার সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান গন ও আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন