ঈশ্বরদীতে মোটরসাইকেল চালক নিহত

  18-01-2020 09:41PM

পিএনএস ডেস্ক : ঈশ্বরদীতে প্রাইভেট কারের সঙ্গে ধাক্কা খেয়ে মোটরসাইকেল চালক নিহত হয়েছে। শনিবার দুপুরে ঈশ্বরদীর ছলিমপুর ইউনিয়নের বক্তারপুর কদিমপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম রেজাউল মালিথা (৪০)। তিনি সাহাপুর ইউনিয়নের দিঘা গ্রামের মতিউর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মোটরসাইকেল চালক রেজাউল দ্রুতগতিতে একটি ট্রাক ও নসিমনকে ওভারটেক করছিল। এ সময় ঈশ্বরদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁনের প্রাইভেট কারের সামনে পড়ে যায়। মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কারের দরজায় ধাক্কা দিয়ে চালক রেজাউল রাস্তার ওপর পড়ে যায়। হেলমেট না থাকায় রেজাউল মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়।

আশঙ্কাজনক অবস্থায় ভাইস চেয়ারম্যান সালাম খাঁন ও এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।ঈশ্বরদী থানার অফিসার আনচার্জ বাহাউদ্দীন ফারুকী জানান, নিহতের স্বজনদের পক্ষ হতে থানায় কোন অভিযোগ করা হয়নি।

ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন বলেন, 'প্রাইভেট কারে আমার পরিবারের সকলে ছিল। অল্পের জন্য আমরা বামে খাদে পড়ে যাওয়ার হাত থেকে রক্ষা পেয়েছি।'

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন