বাবাকে খুনের দায়ে ছেলে গ্রেপ্তার

  

পিএনএস ডেস্ক : চাঁদপুরের শাহরাস্তিতে বাবাকে হত্যার দায়ে অভিযুক্ত ছেলে (মানসিক প্রতিবন্ধী) আকবর আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় উপজেলার শোরশাক এলাকার একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে গত রবিবার রাতে বাবা বৃদ্ধ চেরাগ আলীকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করে বলে অভিযোগ পাওয়া যায়। এসময় বৃদ্ধা মা ফুলমতির ওপরও হামলা করে আকবর। এতে গুরুতর আহত হন মা। আহত মা ফুলমতিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, স্বেতী নারায়ণপুর গ্রামের বাসিন্দা বিএডিসি‘র অবসরপ্রাপ্ত কর্মচারী চেরাগ আলীর (৭০) তিন সন্তানের মধ্যে ছোট ছেলে আকবর আলী (৩৫) প্রতিবন্ধী। জন্মের পর থেকে প্রায়ই পাগলামি করতেন তিনি। বিভিন্ন সময় তাকে চিকিৎসা দেওয়া হলেও গত দুই মাস আগে কুমিল্লার নাঙ্গলকোটে মানসিক চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে দুইদিন আগে বাড়িতে পালিয়ে আসেন আকবর আলী। রবিবার সন্ধ্যায় বাড়িতে বাবা চেরাগ আলীর সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন ছেলে। এর কিছুক্ষণ পর ধারালো দা নিয়ে আকবর আলী বাবার ওপর ঝাঁপিয়ে পড়েন। এসময় বাবাকে কুপিয়ে হত্যা করেন তিনি। এই ঘটনায় নিহতের অপর ছেলে এমরান আলী শাহরাস্তি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহআলম জানান, ঘটনার পরপরই এলাকা ছেড়ে চলে যান আকবর আলী। তবে একদিন পরই অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে। ওসি আরো জানান, মানসিক প্রতিবন্ধী হওয়ায় আকবর আলীকে কোথায় রাখা হবে, তা আদালতের নির্দেশে কার্যকর করা হবে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech