বরিশালে প্রকাশ্যে কিশোরকে পিটিয়ে জখম

  

পিএনএস, বরিশাল প্রতিনিধি : কথিত চুরির দায়ে ছিন্নমূল (টোকাই) কিশোরকে নির্মমভাবে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার বরিশাল নগরের সদর রোডের অশ্বিনী কুমার হল সংলগ্ন শ্রী শ্রী কালী মাতার মন্দির প্রাঙ্গণে এই ঘটনা ঘটে। পিটুনিতে সাগর নামের কিশোরের বাঁ-পা মারাত্মকভাবে জখম হয়। যদিও অভিযুক্ত ব্যক্তির স্বজনরা পেটানোর বিষয়টি অস্বীকার করেছেন। তাদের দাবি, মন্দির প্রাঙ্গণে চুরির ধান্দায় ঘোরাঘুরি করছিল টোকাই সাগর। সেই কারণে তাকে কেবল দু’ একটি চড় থাপ্পড় দেয়া হয়েছে মাত্র। প্রত্যক্ষদর্শী এবং আহত সূত্র জানায়, সোমবার বিকেলে কিশোর টোকাই সাগর শ্রী শ্রী কালী মাতার মন্দিরের গেট খোলা দেখে ভেতরে ঢুকে পড়ে। তার ইতস্তত ভাব দেখে সন্দেহ জাগে মন্দির সংলগ্ন বাসিন্দাদের। এক পর্যায়ে জনৈক যুবক বেদম প্রহার করেন কিশোর সাগরকে। এতে তার বাম পা মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়। সাগরের চিৎকার শুনে ঘটনাস্থলে ভিড় জমান পথচারীরা। তারা এ ঘটনার তীব্র প্রতিবাদ জানান। বিষয়টি অশ্বিনী কুমার হলের সম্মুখে দায়িত্ব পালনকারী কোতোয়ালি মডেল থানার দুই পুলিশ সদস্যকেও অবহিত করেন তারা। এসময় দুই পুলিশ সদস্য মন্দির সংলগ্ন বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করলে তারা বিষয়টি পুরোপুরি অস্বীকার এবং টোকাই সাগরকে চোর হিসেবে আখ্যায়িত করেন। যদিও এই মন্তব্যের স্বপক্ষে কোন প্রমাণ দেখাতে ব্যর্থ হন তারা। পরবর্তীতে উপস্থিত পুলিশ সদস্যরা সাগর এবং তার সহযোগীকে থানায় পাঠিয়ে দেন।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ডিউটি অফিসার শাহানাজ বলেন, দুই কিশোর থানায় এসেছিল। এদের মধ্যে এক কিশোরকে আহত অবস্থায় দেখা গেছে। তবে কারও বিরুদ্ধে সুনির্দিষ্ট কোন অভিযোগ দিতে না পারায় আহত কিশোরকে হাসপাতালে পাঠিয়ে দিয়েছেন। এ বিষয়ে অভিযোগ পাওয়া গেলে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের কথা জানান কোতোয়ালি মডেল থানার এই কর্মকর্তা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech