টেকনাফে আওয়ামী লীগ-বিএনপির দুই নেতা গ্রেফতার

  


পিএনএস ডেস্ক: কক্সবাজারের টেকনাফে আওয়ামী লীগ ও বিএনপির দুই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া দুজন হলেন টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবরাং ইউনিয়নের মন্ডল পাড়া এলাকার মৃত উমর মিয়ার ছেলে এজাহার মিয়া (৪৫) এবং কক্সবাজার জেলা বিএনপির সদস্য ও সাবেক টেকনাফ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, একই ইউনিয়নের আলীর ডেইল এলাকার মৃত খুইল্লা মিয়ার ছেলে সুলতান আহমদ (৫৫)। এর মধ্যে আওয়ামী লীগ নেতা এজাহার মিয়াকে পাঁচ হাজার ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। অন্যদিকে বিএনপি নেতা সুলতান আহমদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে ছয়টি মামলার গ্রেফতারি পরোয়ানা ছিলো।

এ ব্যাপারে টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল বশর বলেন, এজাহার মিয়া উপজেলার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। তবে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাদকের তালিকায় তার নাম রয়েছে। বুধবার সকালে উপজেলার সাবরাং ইউনিয়নের মন্ডলপাড়া গ্রাম থেকে পাঁচ হাজার ইয়াবাসহ এজাহার মিয়াকে ও একই ইউনিয়নের আলীর ডেইল এলাকা থেকে ছয় মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি সুলতান আহমদকে পৃথক অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, বুধবার ভোরে পৃথক অভিযান চালিয়ে এজাহার ও সুলতানকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে পাঁচ হাজার ইয়াবাসহ গ্রেফতার আওয়ামী লীগ নেতা এজাহার মিয়া স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী। বিএনপি নেতা সুলতান আহমদ অস্ত্র, বিশেষ ক্ষমতা আইন, পুলিশের উপর হামলাসহ ছয়টি মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি। দুইজনকে বুধবার বিকালে কক্সবাজার আদালতে পাঠানো হয়েছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech