কচুয়ায় দাখিল পরিক্ষার্থীদের জন্য মিলাদ ও দোয়া

  23-01-2020 07:33PM

পিএনএস, কচুয়া প্রতিনিধি : চাঁদপুরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী শ্রীরামপুর মোহাম্মদীয়া ইসলামিয়া আলিম মাদ্রাসায় ২০২০ খ্রীঃ দাখিল পরিক্ষার্থীদের উদ্দেশ্যে আলোচনা ,মিলাদ মাহফিল ও কোরআন খতম অনুষ্ঠিত হয়েছে।

২৩ জানুয়ারী বৃহঃবার মাদ্রাসা মিলনায়তনে মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মুফতি নুরুল আলম মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাদ্রাসা গভর্ণিং বডির সভাপতি মোঃ নাছির উদ্দিন প্রধান। আরবী প্রভাষক মাওঃ কবির হোসেন ও বাংলা বিভাগের অধ্যাপক শাহীন মাহমুদের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম, মাদ্রাসার গর্ভণিং বডির বিদ্যুৎসাহী সদস্য এবং ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সাংবাদিক আফাজ উদ্দিন মানিক,গর্ভণিং বডির সদস্য মোঃ বাচ্চ’ বকাউল,কচুয়া উপজেলা কৃষকলীগের সভাপতি দেওয়ান মোঃ ওয়াহিদুর রহমান, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান কারী, মাদ্রাসার সিনিয়র শিক্ষক মোঃ সিরাজুল ইসলাম। পরিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন হাফেজ মোঃ মনির হোসেন।

এ ছাড়া মাদ্রাসার শিক্ষক মন্ডলী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, অবিভাবক ও ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন ক্বারী মাওলানা মোস্তফা আনোয়ারী, শিক্ষক অত্র মাদ্রাসা ও পেশ ইমাম উপজেলা পরিষদ জামে মসজিদ কচুয়া।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন