অপহৃত দুই স্কুলছাত্রী উদ্ধার

  25-01-2020 11:26PM



পিএনএস ডেস্ক: নরসিংদীতে অপহৃত দুই স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার সিলেট থেকে তাদের উদ্ধার করে নরসিংদী নিয়ে আসে পুলিশ। এ ঘটনায় এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। সে স্থানীয় সাটিরপাড়া কালি কুমার ইন্সিটিশন অ্যান্ড কলেজ থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবে।

পুলিশ জানায়, নরসিংদী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির দুই ছাত্রী মঙ্গলবার দুপুরে প্রাইভেট পড়ার কথা বলে তারা বাড়ি থেকে বের হয়। পরে শহরের হেমেন্দ্র সাহার মোড়ে দুজনে একত্র হয়। এরপর তারা নির্দিষ্ট সময়ের মধ্যে বাড়িতে ফিরে না আসায় স্কুল, প্রাইভেট শিক্ষকসহ বিভিন্নস্থানে খোঁজ করেও তাদের পায়নি পরিবারের সদস্যরা।

এ ঘটনায় বুধবার বিকেলে মেয়ে দুটির পরিবার প্রেমিক সন্দেহে দুই কিশোরের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও দুই থেকে তিনজনকে অভিযুক্ত করে নরসিংদী মডেল থানায় লিখিত অভিযোগ করে। অভিযোগ প্রাপ্তির পর পুলিশ বিষয়টিকে সর্বাধিক গুরুত্ব দিয়ে তদন্ত শুরু করে।

বুধবার রাতেই অভিযুক্ত এক কিশোরকে আটক করে পুলিশ। আর কিশোরকে না পেয়ে তার বাবা-মাকে আটক করা হয়। পরে শুক্রবার রাতে অভিযুক্তের দেয়া তথ্য ও তথ্য প্রযুক্তিগত সহায়তায় সিলেট শহরের সার্কিট হাউজের সামনে হতে অপহৃত দুই স্কুলছাত্রীকে উদ্ধার ও অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করা হয়।

নরসিংদী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, দুই স্কুলছাত্রীকে জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে বাড়িতে মা-বাবা বকায় তারা দুই বন্ধুর সঙ্গে সিলেটে ঘুরতে যাওয়ার প্লান করে। ঘটনার দিন পুলিশ একজনকে আটক করায় তারা তিনজনই সিলেট চলে যায়। এ ঘটনায় দুই ছাত্রীসহ কিশোরকে আদালতে পাঠানো হয়েছে।

পিএনএস/ হাফিজ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন