তানোরে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

  27-01-2020 04:50PM

পিএনএস, তানোর (রাজশাহী) সংবাদদাতা : রাজশাহীর তানোরে কোয়েল উত্তরপাড়া পুকুরপাড়ের বহালরাজা নামক স্থান থেকে এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তার নাম আসাদুজ্জামান (৩২)। পেশায় ডেকোরেটর ব্যবসায়ী। তিনি উপজেলার পাঁচন্দর ইউনিয়নের কোয়েল উত্তরপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে।

আজ দুপুরে লাশ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। স্থানীয় গ্রামবাসীরা বলছেন, বাড়ী থেকে প্রায় ১ কিলোমিটার দূরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে না কেউ মেরে গাছে টাঙিয়ে রেখেছে তা বুঝা যাচ্ছে না। তবে এলাকায় কোন দ্বন্দ্ব-বিরোধ ছিলো না বলে জানান গ্রামবাসী ।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, আজ (২৭ জানুয়ারী) সোমবার সকাল সাড়ে চারটার দিকে কোয়েল উত্তরপাড়ার বহালরাজা নামক স্থানের আমগাছে ঝুলন্ত লাশ স্থানীয়রা দেখতে পেয়ে তানোর থানায় খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান জানান, কোয়েল গ্রামে গলায় ফাঁস দিয়ে এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ লটকে আছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ব্যবসায় লোকশান থেকে এ আত্মহত্যা হয়ে থাকতে পারে। তবে, বাড়ি থেকে কেন প্রায় ১কিলোমিটার দূরে আত্মহত্যা করলো তা খতিয়ে দেখা হচ্ছে। ময়না তদন্তের পরই আসল ঘটনা জানা যাবে।

এ ব্যাপারে নিহত আসাদুজ্জামানের পিতা নুরুল ইসলাম বলেন, ‘তার ছেলে ডেকোরেটরের ব্যবসা করতো এবং কোন রাজনীতির সঙ্গে জড়িত ছিল না। তবে কয়েকদিন আগে মোহনপুর উপজেলার ভীমনগর গ্রামের মেলায় বেশ কিছু মাইক সেট ভাড়া দেয়। কিন্তু কয়েকসেট মাইক ফেরত দেয়নি মেলা কর্তৃপক্ষ। ছেলে প্রায়ই বলতো, আমার মাইক সেট পেলাম না তারা নিয়ে নিলো। গতকাল রবিবার মাইক সেটের জন্য বাড়ি থেকে সকালে বের হয় আসাদুজ্জামান। কিন্তু সন্ধ্যা পেরিয়ে রাত হলেও বাড়ি ফিরেনি সে। এ নিয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করি। সোমবার ভোর সাড়ে চারটার দিকে এক প্রতিবেশী আমাকে জানায় ছেলে বহালরাজা পুকুরপাড়ে আম গাছে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। গিয়ে দেখি ছেলে গলায় ফাঁস দিয়ে গাছে ঝুলে রয়েছে। ছেলে কি মাইক সেটের চিন্তায় আত্মহত্যা করলো না কেউ মেরে ঝুলিয়ে রাখলো আমি তা বুঝতেই পারছি না। চার বছর হলো ছেলে বিয়ে করেছে কোন সন্তান নেই তার।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন