শেরপুরে ছাত্রলীগ-নেতাসহ গ্রেফতার ৩

  27-01-2020 07:49PM

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল বিক্রয়কালে ছাত্রলীগ-ছাত্রদল নেতাসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এরা হলেন-শেরপুর শহরের উলিপুরপাড়ার আব্দুস সালামের ছেলে ও বগুড়া জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সাদ্দাম হোসেন (২৮), উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের মৃত ওবায়দুল ইসলামে ছেলে ও উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি রাসেল মাহমুদ (৩০) এবং তাদের সহযোগী শাহ-বন্দেগী ইউনিয়নের রহমতপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে জাহাঙ্গীর হোসেন (৩০)। গত রোববার(২৬ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার শালফা-শৈল্যাপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

শেরপুর থানার উপ-পরিদর্শক(এস.আই) ফজলে রাব্বি জানান, গ্রেফতারকৃতরা শালফা-শৈল্যাপাড়া এলাকার একটি কাঁচা সড়কের উপর ফেন্সিডিল বিক্রয়ের জন্য অপেক্ষা করছিল। গোপনে সংবাদ পেয়ে শেরপুর থানার উপ-পরিদর্শক আতিকুর রহমান সঙ্গীয় ফোর্সসহ তাদেরকে আটক করে। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদদকদ্রব্য বিক্রয় আইনে মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃতদের সোমবার বিকেলে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান। শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবিরও বিষয়টি নিশ্চিত করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন