কাশিয়ানীতে বাস-নসিমন সংঘর্ষে নিহত ৫

  14-02-2020 12:52PM


পিএনএস ডেস্ক: গোপালগঞ্জের কাশিয়ানীতে যাত্রীবাহী বাস ও নসিমনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও কমপক্ষে ৭ জন।

শুক্রবার সকাল ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার পোনা বাস স্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান রহমান গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন কাশিয়ানী উপজেলার পারুলিয়া এলাকার বদির (৩০), মিজান (৪৩), সুমন (২৮) এবং সিরাজুল ইসলাম (৪০)। আরেকজন অজ্ঞাত, বয়স আনুমানিক ৪০।

পুলিশ ও এলাকাবাসী জানান, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছালে লিংক রোড থেকে হাইওয়েতে ওঠার সময় একটি শ্রমিকবাহী নসিমনের সঙ্গে সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে মিজান নামে এক শ্রমিক নিহত হন ও ১১ জন শ্রমিক গুরুতর আহত হন।

পরে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা গুরুতর আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা হাসপাতালে নিলে বদির ও সুমন মারা যান। গুরুতর আহত ৯ জনকে কাশিয়ানী উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ৬ জনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে অজ্ঞাত একজন (৪০) এবং দুই জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে সিরাজুল ইসলাম (৩০) নামে আরেকজন মারা যান।

পারুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মকিমুল ইসলাম জানিয়েছেন, নিহত ও আহত শ্রমিকরা তার ইউনিয়নের বাসিন্দা। তারা বিল্ডিং ঢালাইয়ের কাজ করতে যাচ্ছিলেন।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন