মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

  19-02-2020 05:58PM

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর সদর উপজেলার বাঙ্গাঁ খা গ্রামে অন্যায়ের প্রতিবাদ করায় মিথ্যা মামলা দিয়ে রাকিব হোসেন নামে এক ক্ষুদ্র ব্যবসায়ী হয়রানি করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় প্রতিবাদ জানিয়ে সুবিচারের আশায় ভুক্তভোগী পরিবার সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

আজ বুধবার (১৯ ফেব্রুয়ারী) লক্ষ্মীপুর শহরের বাগবাড়ি স্থানীয় একটি দৈনিক পত্রিকা কার্যালয়ের এই সম্মেলনের আয়োজন করা হয়।

লিখিত বক্তব্যে রাকিব হোসেন বলেন তিনি বাঙ্গা খাঁ গ্রামের মৃত নজির আহমদ পুত্র ও ঢাকায় ক্ষুদ্র একটি ব্যবসা করে। ব্যবসা অবস্থা মন্দা থাকায় সম্প্রতি বাড়ি চলে আসে। তিনি নিজের ও তার ভাই আবদুল গণি, বোন পারভিন বেগম, ভাতিজা মো: রিমন হোসেন,আত্মীয় সাহেদা বেগমসহ এলাকার প্রায় ৪০-৫০ জন মানুষের বীমার টাকা স্থানীয় মাঠ কর্মী ও সিরাজুল ইসলামের স্ত্রী রোকেয়া বেগম পরিশোধ না করে টালবাহানা শুরু করে।

পরে গ্রামবাসীর অনুরোধে রাকিব ওই ইন্সুরেন্স এর লক্ষ্মীপুর কার্যালয় এসে জানতে পারে তাদের মাঠকর্মী রোকেয়া বেগম এলাকার অনেক গ্রাহকের টাকা জমা না দেওয়ায় বীমা কোম্পানী ওই সব গ্রাহকদের টাকা পরিশোধ করছে না। তিনি বিষয়টি এলাকায় গিয়ে মানুষদের জানালে রোকেয়া বেগম তার উপর ক্ষিপ্ত হয়।

পরে স্থানীয় একটি কুচক্রি মহলের ইন্ধনে রাকিব হোসেনসহ ২ জনের বিরুদ্ধে লক্ষ্মীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মিথ্যা মামলা দায়ের করে যার নং-১২৩৮/১৯ বলে অভিযোগে উল্লেখ করা হয়।

এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সুবিচারের পাওয়ার আশায় তিনি প্রশাসন ও মহামান্য আদালতের সুদৃষ্টি কামনা করেন। সংবাদ সম্মেলনে রাকিবের ভাই আবদুল গণিসহ জেলার বিভিন্ন পত্রিকায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন