ঝিনাইদহে পিকনিকের গাড়িতে বখাটেদের হামলা

  19-02-2020 11:40PM




পিএনএস ডেস্ক: ঝিনাইদহের নগরবাথান ঘোষপাড়া এলাকায় একটি পিকনিকের গাড়িতে হামলা চালিয়েছে বখাটেরা। হামলায় সাত শিক্ষার্থীসহ আটজন আহত হয়েছেন। বুধবার (১৯ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- শিক্ষার্থী মিরাজ, মুন্না, প্রিয়াংকা, রূপা, কণিকা, মিতু ও মিম এবং কে কে পিবি মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলাউদ্দিন খা। এদের মধ্যে চার শিক্ষার্থীকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক সোহরাব হোসেন জানান, মুজিবনগরে বনভোজন শেষে সদর উপজেলার কে কে পি বি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা বিদ্যালয়ে ফিরছিলে। পথে চুয়াডাঙ্গার ১০ মাইল বাজার এলাকায় বখাটেরা পিকআপ নিয়ে ছাত্রীদের বাসের গতিরোধ করে।

শিক্ষকদের উপস্থিতিতে এর সমাধান হলে পুনরায় বখাটেরা ঝিনাইদহ সদরের নগরবাথান ঘোষপাড়া এলাকায় গাড়ির গতিরোধ করে মেয়েদের হাত ধরে টানাটানি করতে থাকে। শিক্ষক ও ছাত্ররা গাড়ি থেকে নেমে তাদের বাধা দিলে লাঠিসোটা নিয়ে বখাটেরা এলোপাতাড়ি গাড়ি ভাঙচুর করে পালিয়ে যায়।

ঝিনাইদহ সদর থানার উপপরিদর্শক নাজমুল হক বলেন, কারা এ ঘটনাটি ঘটিয়েছে তা এখনও জানা যায়নি। তবে তাদের ধরতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

পিএনএস/হাফিজ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন