বালুবাহী ট্রাক কাড়ল স্কুল শিক্ষিকার প্রাণ

  20-02-2020 09:47AM


পিএনএস ডেস্ক: গোপালগঞ্জের কাশিয়ানীতে বালুবাহী ট্রাকের চাপায় সালমা বেগম (৪৫) নামের এ স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে। গতকাল বুধবার (১৯ ফেব্রুয়ারি) রাতে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার স্কুল মাজড়া নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সালমা উপজেলার নিচু মাজড়া গ্রামের দুলু শেখের স্ত্রী। তিনি একই উপজেলার ডাঙ্গা মাজড়া গ্রামের আল হেরা কিন্ডার গার্ডেন স্কুলের শিক্ষিকা।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানান, স্কুলের শিক্ষার্থীদের নিয়ে বাগেরহাটে পিকনিক গিয়েছিলেন ছালমা বেগম। পিকনিক শেষ করে রাত পৌনে ৮টার দিকে তিনি কাশিয়ানী উপজেলার স্কুল মাজড়ায় এলাকায় বাস থেকে নামেন। পরে তিনি ঢাকা-খুলনা মহাসড়ক পার হতে গেলে প্রথমে দ্রুতগামী একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে গেলে বাসের পেছনে থাকা দ্রুতগামী বালুবাহী ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তিনি মারা যান।

এদিকে, দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা প্রায় এক ঘণ্টা ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে রাখে। এতে মহাসড়কের দুই পাশে অর্ধশতাধিক যানবাহন আটকা পরে।

খবর পেয়ে কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাব্বির আহম্মেদ ও কাশিয়ানী থানার ওসি আজিজুর রহমান ঘটনাস্থলে গিয়ে অবরোধ তুলে দিলে স্বাভাবিক হয় যান চলাচল।

পিএনএস/আনোয়ার


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন